পটুয়াখালীর রাঙ্গাবালীতে ২লাখ ৫০ হাজার টাকার অবৈধ ক্ষতিকর জাল ও ১০টি চাই জব্দ

কহিনুর স্টাফ রিপোর্টারঃ পটুয়াখালী জেলার রাঙ্গাবালী উপজেলায় মৎস্য সম্পদ ধ্বংসকারী ক্ষতিকর অবৈধ জাল অপসারণে এবং টেকসই মৎস্য আহরণের জন্য  প্রকল্প পরিচালক, ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্প,মোল্লা এমদাদুল্যাহ, এর পরিকল্পনা  ও পটুয়াখালী জেলা মৎস্য কর্মকর্তা ,  মোঃ কামরুল ইসলাম এর সুনির্দিষ্ট দিকনির্দেশনা ও সুস্পষ্ট তথ্যের ভিত্তিতে রাঙ্গাবালী উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ ইমরান হোসেন  এর নেতৃত্বে রাবনাবাদ  নদীতে  অভিযান  পরিচালনা করে ১০ টি   চাই ( পাঙ্গাস মাছের পোনা ধরার ফাঁদ) ও অবৈধ জাল  জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য -২,৫০,০০০/-  উপজেলা মৎস্য বিভাগ ও বাংলাদেশ পুলিশ এ অভিযান পরিচালনা করেন।
১৫.০৫.২৪ইং তারিখ রোজ বুধবার রাতে অভিযান পরিচালনা করা হয়। জব্দকৃত জাল ও চাই কোড়ালিয়া  লঞ্চ ঘাটে জনসম্মুখে পুড়িয়ে ধ্বংস করা হয়। মৎস্য অফিস সূত্রে জানা যায়, এ অভিযান বাস্তবায়ন করেন উপজেলা প্রশাসন,উপজেলা  মৎস্য দপ্তর ও বাংলাদেশ পুলিশ বিভাগ রাঙ্গাবালী থানা
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ ইমরান হোসেন,  রাঙ্গাবালী উপজেলা মেরিন অফিসার এস এম সাহাদাত হোসেন ও অফিস সহকারী মোঃ নেছার উদ্দিন জয়।