পরিদর্শনে গিয়ে রক্তাক্ত ইউএনও, ৪ জনকে ধরল পুলিশ

জেলা প্রতিবেদকঃ চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মুনিম লিংকনের ওপর হামলার ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ মার্চ) রাত থেকে বুধবার ভোর পর্যন্ত জীবননগর থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন- জীবননগর উপজেলার কাটাপোল গ্রামের মৃত তোফাজ্জেল মণ্ডলের ছেলে তবিবর রহমান মণ্ডল (৪৯), শুকুর আলীর ছেলে জয়নাল হোসেন (৩১), হাসাদাহ গ্রামের শহিদুল ইসলামের ছেলে শাহানুর রহমান (২৭) এবং নতুন চাকলা গ্রামের আসাদুল ইসলামের ছেলে নয়ন হোসেন (২৫)।

মঙ্গলবার রাতে জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মুনিম লিংকন জীবননগর থানায় রাষ্ট্রীয় কাজে বাধা প্রদানের জন্য একটি মামলা দায়ের করেন।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মুনিম লিংকন মঙ্গলবার রাতে থানায় মামলা দায়ের করার পর আসামিদের গ্রেফতারে অভিযান চালানো হয়েছে। রাতভর অভিযানে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। ২০ জন এজাহার নামীয় ও আরো ৪০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করা হয়।

উল্লেখ্য, চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার কাটাপোল গ্রামে ইটভাটার মাটি টানা ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে মঙ্গলবার দুপুরে মঈদুল নামে একজন বাইসাইকেল আরোহী নিহত হয়। ঘটনা পরিদর্শনে গেলে বিক্ষুব্ধ গ্রামবাসীর হামলার শিকার হন জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মুনিম লিংকন। এ সময় তিনি গ্রামবাসীর হামলায় জখম হন।