ক্রাইম পেট্রোল বিডি  »  জাতীয়   »   প্রধানমন্ত্রীর উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে গণসংবর্ধনা দেওয়া হবে

প্রধানমন্ত্রীর উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে গণসংবর্ধনা দেওয়া হবে

October 2, 2016 - 2:21 PM

নিজস্ব প্রতিবেদক : তথ্য প্রযুক্তিখাতে উন্নয়ন (আইসিটি ফর ডেভলপমেন্ট) অ্যাওয়ার্ড অর্জন করায় প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগপ্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে গণসংবর্ধনা দেওয়া হবে।

রোববার জাতীয় সংসদে ফরিদপুর-১ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য আব্দুর রহমানের এক প্রশ্নের জবাবে এ তথ্য জানান তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমদে পলক।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগপ্রযুক্তিবিষয়ক উপদেষ্টার এ কৃতিত্ব এবং সাফল্য বাংলাদেশের সর্বস্তরের মানুষের কাছে বিশাল গর্বের। তিনি (জয়) তার এই সম্মান ও পুরস্কার দেশের সর্বস্তরের মানুষের জন্য উৎসর্গ করেছেন। আইসিটি বিভাগ থেকে অবশ্যই তাকে গণসংবর্ধনা দেওয়া হবে।

গত ১৯ সেপ্টেম্বর সজীব ওয়াজেদ জয় ‘আইসিটি ফর ডেভেলপমেন্ট অ্যাওয়ার্ড’ অর্জন করেন। ডিজিটাল বিশ্বের পথে বাংলাদেশকে এগিয়ে নেওয়ার জন্য তাকে এই পুরস্কার দেওয়া হয়।

ওয়ার্ল্ড অর্গানাইজেশন অব গভর্নেন্স অ্যান্ড কম্পিটিটিভনেস, প্লান ট্রিফিনিও, গ্লোবাল ফ্যাশন ফর ডেভেলপমেন্ট এবং যুক্তরাষ্ট্রের কানেকটিকাট প্রদেশের নিউ হেভেন বিশ্ববিদ্যালয়ের স্কুল অব বিজনেস সম্মিলিতভাবে এ পুরস্কার দেয়।

আপনার মতামত জানানঃ