ফরিদপুরে একজন কুপিয়ে হত্যা

ফরিদপুর ব্যুরো প্রধানঃ ফরিদপুরের বোয়ালমারীতে আকমল শেখ (৫৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (১৭ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতের পরিবার জানায়, পোয়াইল গ্রামের জামাল মাতুব্বর গ্রুপে ও হাসমত মাতুব্বর গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গতকাল বুধবার দুপক্ষই বঙ্গবন্ধুর জন্মদিন পালন শেষে রাতে খিচুড়ি ভোজের আয়োজন করে। আকমল শেখ অনুষ্ঠানের খিচুড়ি খেয়ে বাড়ির দিকে যাওয়ার পথে অন্ধকারে কে বা কারা ধারালো অস্ত্র দিয়ে গলায় মারাত্মকভাবে কুপিয়ে আকমলকে ফেলে রেখে চলে যায়।

পরে স্থানীয়রা উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার আগেই তার মৃত্যু ঘটে। এ ঘটনার পর জামাল মাতুব্বরের বাড়িসহ ১০টি বাড়ি ভাঙচুর ও লুটপাট করে হাসমত মাতুব্বরের লোকজন। ভয়ে জামাল মাতুব্বরসহ তার সমর্থকদের কয়েকটি পরিবারের পুরুষ এলাকাছাড়া হয়ে রয়েছে। এদিকে আকমল হত্যাকাণ্ড নিয়ে উভয়পক্ষ একে অপরকে দোষারোপ করছে।

এ বিষয়ে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল আলম বলেন, পরিস্থিতি শান্ত রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিবেশ আপাতত শান্ত আছে। তিনি বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে। থানায় এখনো পরিবারের পক্ষ থেকে মামলা করেনি।