বাংলাদেশ ইউনিভার্সিটির বঙ্গবন্ধু ছাত্র পরিষদের কমিটির সভাপতি ঠাকুরগাঁওয়ের সাগর

এস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ বাংলাদেশ ইউনিভার্সিটি শাখার বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি নির্বাচিত হয়েছেন ঠাকুরগাঁওয়ের সন্তান সায়েদুর রহমান সাগর।

বঙ্গবন্ধু ছাত্র পরিষদের কেন্দ্রীয় নির্বাহী সংসদের ভারপ্রাপ্ত সভাপতি আসিফ জামান রুপম ও সাধারণ সম্পাদক সাকিব মজুমদার সাক্ষরিত এক প্রেস নোটিশের মাধ্যমে বাংলাদেশ ইউনিভার্সিটি শাখা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের আগামী ১ বছরের জন্য পূর্নাঙ্গ কমিটি দেওয়া হয়।

বাংলাদেশ ইউনিভার্সিটি শাখার নবনির্বাচিত সভাপতি সায়েদুর রহমান সাগর ঠাকুরগাঁও পৌরসভার ফকিরপাড়াস্থ ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আলীর একমাত্র ছেলে। বর্তমানে সে বাংলাদেশ ইউনিভার্সিটি তে কম্পিউটার ইন্জিনিয়ারিং বিভাগের ৪র্থ বর্ষে অধ্যায়নরত।

সাগরের সভাপতি হওয়ার খবরে ছুটে যাই তার ফকিরপাড়াস্থ বাসায়। কথা হয় সাগরের গর্বিত বাবা মো. আলীর সাথে।

সাগরের বাবা মো. আলী জানান, আমার ছেলে বঙ্গবন্ধু ছাত্র পরিষদের বাংলাদেশ ইউনিভার্সিটি শাখার সভাপতি নির্বাচিত হওয়ায় কর্তৃপক্ষের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমার ছেলে যেন বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হয়ে তার দায়িত্ব পালন করতে পারেন এজন্য সবার কাছে দু’আ প্রার্থনা করছি।

ঠাকুরগাঁওয়ের সন্তান সায়েদুর রহমান সাগর জানান, বঙ্গবন্ধু ছাত্র পরিষদের কেন্দ্রীয় নির্বাহী সংসদের ভার্সিটি শাখায় সভাপতি নির্বাচিত করায় আমি সবার কাছে কৃতজ্ঞ। আর আমি যেন আমার দায়িত্ব পালন করতে পারি এজন্য সবাই দু’আ করবেন।

উল্লেখ্য যে, গতকাল রাতে বাংলাদেশ ইউনিভার্সিটি শাখা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।