বাউফলে করোনা অজুহাতে মামলা নেয়নি পুলিশ

কহিনুর বাউফল (পটুয়াখালী ) সংবাদদাতা ঃ পটুয়াখালী জেলার বাউফলে জমাজমির বিরোধ ও এক শিক্ষার্থীকে মারধরের ঘটনায় ১০জন আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকৎস্যাধীন রয়েছে। পৃথক ওই ঘটনায় স্বজনরা থানায় অভিযোগ দিলেও করোনা ভাইরাসের অজুহাতে ১ সপ্তাহেও মামলা নেয়নি পুলিশ। এ ঘটনায় আইনী সহায়তা না পাওয়ায় বিপাকে পরেছে নির্যাতিতরা।

সংশ্লিষ্ট সুত্রে জানাগেছে, উপজেলা বগা ইউনিয়নের সন্যাসীকান্দা গ্রামে জমাজমির বিরোধকে কেন্দ্র করে এলাকার লাঠিয়াল রমজান এবং হুমায়ুনের নের্তৃত্বে মোঃ ফরিদ হাওলাদারকে পিটিয়ে বাম হাত ভেঙ্গে দেয় এবং মাথার উপরে জখম করে। এদিকে দাসপাড়া গ্রামে এক ববিতা নামের এক তরুনীকে কটুক্তি করায় তার স্বজনরা প্রতিবাদ করলে উজ্জ্বল ও আকবরের নের্তৃত্বে ১০-১২ জনের একটি দল হামলা চালিয়ে রুবেল ও খাইরুল কে পিটিয়ে জখম করে।

ওই সময় স্বজন রুশিয়া বেগম বাঁধা দিলে তাকেও পিটিয়ে আহত করা হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে খাইরুলের অবস্থা শংকটাপন্ন হলে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় আহত ফরিদ হাওলাদারের বাবা আবুল কালাম এবং আহত রুবেল মাতব্বর বাদি হয়ে গত এক সপ্তাহ আগে বাউফল থানায় মামলা দিলে থানা পুলিশ মামলাটি করোনা অজুহাতে এজাহার করেনি বলে জানায়। এ বিষয়ে ওসি (তদন্ত ) আল মামুন বলেন বাদির অভিযোগ পেয়েছি দুটি মামলাই এজাহার নিয়ে ব্যবস্থা নেয়া হবে ।