বালিয়াডাঙ্গীতে কর্মচারীকে অপহরণের দায়ে ৪ জন আটক

জেলা প্রতিবেদকঃ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সাব-রেজিস্ট্রি অফিসের এক কর্মচারীকে অপহরণ করে মুক্তিপণ আদায় ও মারধরের অভিযোগে ৪ জন গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৭ মার্চ) ভোরে জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানায় পুলিশ।

অপহরণের শিকার মামলার বাদী জুয়েল মিঞা ব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা উপজেলার রফিকুল ইসলামের ছেলে। তিনি বালিয়াডাঙ্গী উপজেলার লাহিড়ী সাব রেজিষ্ট্রি অফিসে ৩য় শ্রেণির কর্মচারী।

গ্রেফতারকৃত আসামিরা হলেন- পঞ্চগড়ের তেতুলিয়া উপজেলার আব্দুস সামাদের ছেলে নাসিদুল ইসলাম (২৬), চাঁদপুর জেলার শাহবস্তী থানার মুনির হোসেনের জসিম উদ্দীন (২৬), বালিয়াডাঙ্গী উপজেলার ফুলতলা গ্রামের নিজাম উদ্দীনের ছেলে সাজেদুল ইসলাম (২৭) ও পাড়িয়া ইউনিয়নের ঠুমনিয়া গ্রামের ফজলে এলাহির ছেলে জসিম উদ্দীন (১৯)।

এজাহারের বরাত দিয়ে মামলা তদন্তকারী কর্মকর্তা বালিয়াডাঙ্গী থানার এসআই খাদেমুল ইসলাম জানান, মামলার বাদী জুয়েল মিঞা সাব রেজিস্ট্রি অফিস থেকে বাড়ি ফেরার সময় গতকাল মঙ্গলবার ওই চারজন তাকে অপহরণ করে অপরিচিত এলাকায় নিয়ে যায়। সেখানে মারধরের পাশাপাশি মুক্তিপণের জন্য ৫০ হাজার টাকা দাবি করে। এসময় ১০ হাজার টাকা বিকাশে দেওয়ার পর কোনমতে অপহরণকারীদের কাছে থেকে কৌশলে মুক্ত হয়।

পরদিন বুধবার বালিয়াডাঙ্গী থানায় হাজির হয়ে মামলা দায়ের করেন। মামলা দায়ের পর পুলিশ অভিযান চালিয়ে অপহরণকারীদের গ্রেফতার করে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার কামাল হোসেন জানান, পুলিশ অপহরণকারীদের গ্রেফতার করে দুপুরে বিজ্ঞ আদালতে পাঠানো হয়।