বিজয়নগরে শ্রদ্ধা আর ভালোবাসায় মহান শহীদ দিবস উদযাপন

অপূর্ব দেব : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে অমর একুশে ফেব্রুয়ারি। আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস গভীর শ্রদ্ধা আর ভালোবাসার মধ্যে দিয়ে যথাযোগ্য মর্যাদায় উদযাপিত । উপজেলা প্রশাসনের আয়োজনে দিনব্যাপী নানা কর্মসূচির মাধ্যে দিয়ে দিবসটি পালন করা হয়েছে।

রাত ১২.১ মিনিটে উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ, পুলিশ প্রশাসন, প্রেসক্লাব, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, বিএনপি, জাসাস, ওয়াকার্সপাটি, শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক এবং সাংস্কৃতি সংগঠনের নেতৃবৃন্দ উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

সকালে প্রশাসনের উদ্যোগে প্রভাতফেরী বেড় হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বেলা ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে দিবসের তাৎপর্য নিয়ে এক আলোচনা সভা উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো. মেহেদী হাসান খান শাওন এর সভাপতিত্বে এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আল মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর মৃধা, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিত্রী রাণী, থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুল ইসলাম , উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাছুম, মুক্তিযোদ্ধা মো. দবির আহমেদ, প্রেসক্লাবের সভাপতি মৃণাল চৌধুরী লিটন প্রমুখ।