ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   বিশ্বের মানুষ এই সত্যটাই জেনে আসছেন

বিশ্বের মানুষ এই সত্যটাই জেনে আসছেন

September 7, 2016 - 9:40 AM

বিনোদন ডেস্ক : ২০০৯ সালের ২৫ জুন ভক্তদের কাঁদিয়ে পরলোক গমন করেন পপ সম্রাট মাইকেল জ্যাকসন।

বিশ্বের মানুষ এই সত্যটাই জেনে আসছেন। কিন্তু বিশ্বখ্যাত এ সংগীতশিল্পীর হাজারো ভক্ত আছেন যারা এখনো মনে করছেন বেঁচে আছেন মাইকেল জ্যাকসন।

মাইকেল জ্যাকসন বেঁচে আছেন এই গুঞ্জন প্রায়ই শোনা যায়। এ গুঞ্জনের পালে নতুন করে হাওয়া দিয়েছে সম্প্রতি এ পপ তারকার মেয়ে প্যারিস জ্যাকসনের একটি সেলফি।

সম্প্রতি ইন্সটাগ্রামে একটি সেলফি পোস্ট করেন প্যারিস। গাড়িতে বসে তোলা সেই ছবির পেছনে দেখা যায় একটি মানুষের অবয়ব। মাথায় হ্যাট পরা সেই অবয়ব দেখে ভক্তদের ধারণা এটি আর কেউ নন মাইকেল জ্যাকসন। এরপর এই তারকা বেঁচে আছেন এ নিয়ে ছবির নিচে অসংখ্য মন্তব্য করতে থাকেন তার ভক্তরা। পাশাপাশি ছবিটি নিয়ে শুরু হয় নানা যুক্তিতর্ক উপস্থাপন। তবে ধারণা করা হচ্ছে- এটি মাইকেল নন বরং পোশাকের স্তুপকে মাইকেল বলে ভুল করছেন ভক্তরা।

এর আগে গত মে মাসে একটি ভিডিও প্রকাশিত হয়েছিল। ‘মাইকেল জ্যাকসন অ্যাপেয়ার্স আফটার সেভেন ইয়ার্স (২০১৬) উইথ প্রুফ’ শিরোনামের একটি ভিডিওতে বলা হয় কানাডা অথবা আফ্রিকার কোনো এক স্থানে লুকিয়ে আছেন মাইকেল।

এছাড়া এমন গুঞ্জন শোনা যায়, জ্যাকসনের প্রিয় সম্পত্তি ও বাসস্থান ‘নেভারল্যান্ড র‌্যাঞ্চ’ কে ঘিরে। স্থানীয় মানুষরা নাকি ‘নেভারল্যান্ড র‌্যাঞ্চ’-এখনো মাইকেল জ্যাকসনের আত্মা দেখতে পান।

মাইকেল জ্যাকসনের এই বাড়ির উল্টোদিকে বাস করেন এক ব্যক্তি জানিয়েছেন, মৃত্যুর পরে মাইকেল এখনো ওই বাড়িতে ভূত হয়ে ঘুরে। মাঝেমাঝেই রাতে নাকি জ্যাকসনের ঘর থেকে অদ্ভূত আওয়াজ আসে।

শুধু তাই নয়, এক মার্কিন ওয়েবসাইট আবার জানিয়েছে, সিসিটিভি ফুটেজে নাকি মৃত্যুর পরেও মাইকেল জ্যাকসনের ছায়া দেখা গিয়েছে।

আপনার মতামত জানানঃ