বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন মৌনি রায়

বিনোদন ডেস্কঃ অভিনেত্রী মৌনি রায় বলিউডে পা রাখেন বালাজি টেলিল্মস এর মাধ্যমে। বালাজির টিভি নাটক দিয়ে দিয়ে নতুন মোড় পান মৌনি। একতা কাপুরও তার টিভি সিরিয়ালের জন্য একজন নতুন মুখ খুঁজছিলেন। আর সেই নতুন মুখ যেন পেয়ে গেল বালাজি, কোচবিহারের মেয়ে এসে ইন্টার্ভিউ দেন বালাজি ফিল্মস-এ। ইন্টার্ভিউের ভিডিও দেখে মৌনিকে ডেকে পাঠালেন একতা। মৌনি একতার টিভি সিরিয়ালের ‘কিউকি সাস ভি কাভি বাহু থি’ এর মূখ্য চরিত্রে অভিনয় করেন তিনি। আর এই টিভি সিরিয়ালই মৌনি ভাগ্য পরিবর্তন করে দেয়।

এরপর টেলিভিশনে অনেকগুলি সিরিয়াল করেন মৌনি। কিন্তু কালার্স চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘নাগিন’ মৌনিকে শক্তিশালী অভিনেত্রীর তকমা দেয়। এরপর তাঁর কাছে আসে ছবির প্রস্তাব। ২০১৪ সালে বলিউড অভিনেতা অক্ষয় কুমারের বিপরীতে ‘গোল্ড’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন মৌনি।

এই ছবিতে অক্ষয় কুমারের স্ত্রীর চরিত্রে অভিনয় করেন মৌনি। তাঁর অভিনয়ের প্রশংসা করেন বলিউডের ফিল্ম ক্রিটিকরা। সাংবাদিক সুপর্ণা শর্মা এশিয়ান এজ’ পত্রিকায় মৌনির অভিনয়কে ‘সেন্সুয়াল অ্যাক্টিং’ আখ‍্যা দেন। এরপর মৌনিকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক ফিল্মের অফার আসতে থাকে তাঁর হাতে। খুব তাড়াতাড়ি রুপোলি পর্দায় আসতে চলেছে মৌনির আগামী ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’। করণ জোহর এর প্রযোজনায় অয়ন মুখার্জি পরিচালনা করেছেন ‘ব্রহ্মাস্ত্র’। এই ফিল্মটি একটি সুপারহিরো ট্রিলজি। এই ফিল্মে মৌনি অ্যান্টি-হিরোইনের চরিত্রে অভিনয় করছেন।

দীর্ঘদিন বয়সে বড় গৌরব চোপড়া এর সঙ্গে সম্পর্কে ছিলেন মৌনি রায়। পরবর্তীকালে গৌরবের ডমিনেটিং স্বভাব ও ইগোর কারণে এই সম্পর্ক ভেঙে যায়। ২০১১ সালে টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল ‘দেবোঁ কে দেব মহাদেব’-এ মহাদেবের পত্নী সতীর চরিত্রে অভিনয় করেন মৌনি। তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন অভিনেতা মোহিত রায়না। এই সিরিয়ালের সেটে বন্ধুত্ব গড়ে ওঠে মোহিত ও মৌনির যা পরবর্তীকালে প্রেমে পরিণত হয়। তবে দীর্ঘদিন সম্পর্কে থাকার পর মোহিত ও মৌনির ব্রেক-আপ হয়ে যায়।

কিন্তু এবার মৌনির সাতপাকে বাঁধা পড়ার দিন এগিয়ে এসেছে। বেশ কিছুদিন ধরেই সুরজ নাম্বিয়ার এর সঙ্গে মৌনির সম্পর্কের গুঞ্জন শোনা গেলেও প্রকাশ্যে মৌনি বা সুরজ মুখ খোলেননি। লকডাউনে দুবাইতে থাকাকালীন মৌনি ও সুরজের সম্পর্ক গাঢ় হয়। এমনকি আনলক পর্বে সুরজের সঙ্গে নিজের জন্মদিন পালন করতে মৌনি পৌঁছে গিয়েছিলেন মুম্বই। সুরজ পেশায় ব্যাঙ্কার।

সম্প্রতি সুরজের বাবা-মায়ের সঙ্গে মৌনির মা ও ভাইয়ের দেখা-সাক্ষাৎ নিয়ে দানা বেঁধেছে জল্পনা। মৌনি ও তাঁর ভাইয়ের কাছের বন্ধু মন্দিরা বেদী এর বাড়িতে দুই পরিবারের সাক্ষাতের ব্যবস্থা হয়েছিল। মৌনী নিজেই এই সাক্ষাতের কয়েকটি ছবি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন। তবে তার পাশাপাশি সোনালি রঙের গাউনে নিজের একটি ছবিও শেয়ার করেছেন মৌনি। মৌনির এই ছবিটি নেটদুনিয়ায় ভাইরাল হলেও আপাতত মৌনির বিয়ের দিন জানার জন্য উন্মুখ হয়ে রয়েছেন তাঁর অনুরাগীরা।