বোরকা পড়ে মাদক পাচারের চেষ্টা, আটক দুই

নিজস্ব প্রতিবেদক, নারায়নগঞ্জঃ মাদক প্রচারে এবার বোরকা ব্যবহার করলো দুই মাদক পাচারকারী। ঘটনাটি ঘটেছে বুধবার (১৭ মার্চ) ব্রাক্ষণবাড়িয়ার খাঁটিহাতা বিশ্বরোড মোড়ে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে ইকোনো বাস কাউন্টারে। বোরকা পড়ে নারী সেজে মাদক পাচারের সময় হাইওয়ে পুলিশ তাদের আটক করে।

আটকরা হলেন- নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জের মোড়াপাড়ার জুয়েল মিয়ার ছেলে ইমরান মিয়া (২৫) ও একই এলাকার মো. শরীফ মিয়ার ছেলে মো. সবুজ (২০)। তারা মাদক পাচারকারী দলের সদস্য বলে নিশ্চিত করেন পুলিশ।

বিশ্বরোড খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি গাজী মো. সাখাওয়াত হোসেন জানান, সকালে জেলার খাঁটিহাতা বিশ্বরোড মোড়ে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে ইকোনো বাস কাউন্টারে সামনে বোরকা পরা এক নারী ও এক তরুণ ব্যাগসহ বাসের জন্য অপেক্ষা করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারেন তাদের কাছে মাদক আছে। বোরকা পরিহিত নারী ও তরুণকে তল্লাশির এক পর্যায়ে বোরকা পরা নারীর মুখ খুললেই দেখা যায় গোঁফ-দাড়িওয়ালা তরুণ।

তিনি বলেন, বোরকা পরা ইমরানের পায়ে আলতা, মেয়েদের জুতা ও বোরকার ভিতরে পেডিকোট পরা ছিল।

তিনি আরও জানান, পরে তাদের তল্লাশি করে বোরকা পরিহিত ইমরানের কাছে অভিনব কায়দায় ফিটিং করা ৪৩ বোতল ফেনসিডিল ও সবুজের ব্যাগে ৩৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।