মহানগর উত্তর ছাত্রলীগের মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক হলেন নাবিল

আশিকুর রহমান ইমরানঃ বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তরের মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক হলেন নিয়াজ মোরশেদ নাবিল। রোজ শনিবার ০৪/০৫/২০২৪ ইং তারিখে বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তরের সভাপতি রিয়াজ মাহমুদ ও সাধারণ সম্পাদক সাগর আহম্মেদ শামীম এর স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপনে নিয়াজ মোরশেদ নাবিল কে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের মুক্তিযোদ্ধা বিষয় সম্পাদক নির্বাচিত করা হয়। তার দাদা একজন বীর মুক্তিযোদ্ধা সম্মানিত ক্যাপ্টেন (অবঃ) মরহুম মোল্লা হাসান উদ্দিন।

তার সাথে আরো নির্বাচিত করা হয় উপ-মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক: ইমদাদুল হক মৃদুল, উপ-মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক: রাহুল আরেফিন সাকি, উপ-মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক: দিপু তালুকদার বন্যা, উপ-মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক: ফাহাদ হোসেন মজুমদার।

নির্বাচিত হয়ে নিয়াজ মোরশেদ নাবিল বলেন, আমাকে নির্বাচিত করার জন্য আমার সম্মানিত বড় ভাই রিয়াজ মাহমুদ মৃত্যুঞ্জয় সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর এর কৃতজ্ঞতা জ্ঞাপন করছি ও মহান আল্লাহ তায়ালা রব্বুল আলামিন এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

তিনি আরো বলেন আমাকে যেই দায়িত্ব দেওয়া হয়েছে তার আমিন যথার্থ পালন করবো। দেশের মঙ্গলার্থে নিবেদিতপ্রাণ এবং প্রগতিশীল একটা জাতিই হবে সত্যিকারের মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ একটা জাতি। এ দেশের আকাশ-বাতাস-সবুজকে যারা ভালোবাসে; এ দেশের জনসাধারণকে যারা ভালোবাসে; এ দেশের উন্নয়নে যারা সুখী হয় তারাই মুক্তিযুদ্ধের চেতনাকে লালনকারী। তারাই ভালোবেসে লাল-সবুজের পতাকাটা হৃদয়ে ধারণকারী। তারাই ’৭১ সালে পাকিস্তানের শোষণকে মনেপ্রাণে ঘৃণাকারী।