মহান মাতৃভাষা সম্মাননা পদক ২০১৬

নিউজ ডেস্কঃ মহান আন্তর্জাতিক মাতৃভাষাদিবস উপলক্ষে মাস ব্যাপী মাতৃভাষা উৎসবে ইউনাইটেড় মুভমেনট হিউম্যান রাইটস মাতৃভাষা সম্মাননা পদক -২০১৬ সমাজের গুনীজন ব্যক্তিদের সম্মানে ভূষিত করে ।
গত ২৮শে ফেব্রুয়ারী – ২০১৭ রোজ মঙ্গলবার বিকাল ৫টা ঘটিকায় এফেসর আক্তার ইমাম অডিটরিয়াম আক্তার ইমাম প্রিয় প্রাঙ্গান তিন সেগুন বাগিচা, সর্বস্তরে বাংলা ভাষা চালু করতে আমাদের করণীয় শীর্ষক আলোচনা সভা ৫২ এর জীবন্ত কিংবদন্তী ভাষা সৈনিক ‘রেজাউল করিম’
বই এর মোডক উম্নোচন ও গুণীজনে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে । অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বিচারপতি মোঃ জয়নুল আবেদীন, উদ্ভোধক ছিলেন ভাষা সৈনিক রেজাউর করিম প্রধান আলোচক পীরজাদা শহীদুল হারুন অতিরিক্ত সচিব, অর্থ মন্ত্রনালয়, সভাপতিত্ব করেন অ্যাড. লুতফুর আহসান বাবু, চেয়ারম্যান ইউনাইডেট মুভমেন্ট হিউম্যান রাইটস, অনুষ্ঠান সার্বিক সহযোগিতায় সাংবাদিক এম মাহাবুবুর রহমান নাজমুল । উক্ত অনুষ্ঠানে তিন সদস্যের জুড়ি বোর্ড সফল সাংবাদিকতায় সফল সাংবাদিক হিসাবে চুড়ান্তভাবে বীর মুক্তিযোদ্ধা আলতাবুর রহমান চৌধুরী কে নির্বাচিত করে মহান মাতৃভাষা সম্মাননা পদক ২০১৬ প্রদান করা হয়েছে ।