ক্রাইম পেট্রোল বিডি  »  জাতীয়   »   মহাসড়কে অটোরিকশা চলাচলে সেতুমন্ত্রীর হুঁশিয়ারি

মহাসড়কে অটোরিকশা চলাচলে সেতুমন্ত্রীর হুঁশিয়ারি

September 17, 2016 - 9:17 AM

চট্টগ্রাম : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কসহ দেশের সব মহাসড়কে অটোরিকশা এবং ব্যাটারিচালিত রিকশা চলাচলে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার দুপুরে চট্টগ্রাম সার্কিট হাউসে মেট্রোপলিটন এলাকার অটোরিকশা মালিক ও শ্রমিক নেতাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এই হুঁশিয়ারি উচ্চারণ করেন।

ওবায়দুল কাদের বলেন, ‘কোনো অবস্থাতেই সিএনজিচালিত অটোরিকশা ও ব্যাটারিচালিত রিকশা মহাসড়কে চলতে দেওয়া যাবেনা। এ সব যানবাহন মহাসড়কে চলাচল বন্ধ থাকবে।

তিনি বলেন, বিশেষ প্রয়োজনে রোগী কিংবা মৃতদেহ পরিবহনের কাজে অটোরিকশা চলাচল মেনে নেওয়া যেতে পারে। কিন্তু মহাসড়কে যাত্রী পরিবহনে অটোরিকশা চলাচল করতে দেওয়া হবে না। সিএনজিচালিত অটোরিকশাগুলো সকাল ৬টা থেকে ৯টার মধ্যে মহাসড়কে অবস্থিত ফিলিং স্টেশন থেকে গ্যাস নিতে পারবে। এই সময়ের পর কোনো অটোরিকশা মহাসড়কে দেখা গেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

চট্টগ্রামের জেলা প্রশাসক মেজবাহ উদ্দিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাসির উদ্দিন, পটিয়ার সংসদ সদস্য শামসুল হক চৌধুরীসহ প্রশাসনে বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, অটোরিকশা মালিক ও শ্রমিক প্রতিনিধিরা।

আপনার মতামত জানানঃ