মাশরাফি বিন মুর্তজাকে টি-২০ ক্রিকেটে ফিরিয়ে আনার দাবিতে নড়াইলে মানববন্ধন

নড়াইল প্রতিনিধি : নড়াইল এক্সপ্রেসখ্যাত বাংলাদেশ ক্রিকেটের জাতীয় দলের (ওয়ানডে) অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে টি-২০ ক্রিকেটে বাংলাদেশ দলের অধিনায়ক হিসেবে ফিরিয়ে আনার দাবিতে নড়াইলে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় নড়াইল শহরের রুপগঞ্জ বাজার বাসস্ট্যান্ড এলাকায় এবং আলাদাতপুর এলাকায় পৃথক দুটি মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে ক্রিকেটপ্রেমীরা নড়াইল যশোর সড়ক অবরোধ করে রাখে।

নড়াইলের মাশরাফি ভক্ত ও ক্রিকেটপ্রেমীদের আয়োজনে শহরের রূপগঞ্জ বাজার বাসস্ট্যান্ডে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ আব্দুর রশীদ মন্নু, ব্যবসায়ী গিয়াস উদ্দিন খান ডালু, সাংবাদিক কার্তিক দাসসহ অনেকে।

মানববন্ধনে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন। বক্তারা অবিলম্বে, মাশরাফির টি-২০ ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত প্রত্যাহার করে জাতীয় দলের অধিনায়ক হিসেবে বহাল রাখতে বিসিবির সভাপতির হস্তক্ষেপ কামনা করেন।

অপরদিকে শহরের আলাদাতপুর এলাকায় নড়াইল সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা মানববন্ধন শেষে নড়াইল-যশোর সড়ক অবরোধ করে রাখে। পরে শিক্ষকদের হস্তক্ষেপে অবরোধ তুলে নেয়।