ক্রাইম পেট্রোল বিডি  »  Uncategorized   »   মেহেরপুরে ৫ মাস পর কবর থেকে লাশ উত্তোলন,

মেহেরপুরে ৫ মাস পর কবর থেকে লাশ উত্তোলন,

October 3, 2016 - 2:50 PM

আল-আমীন,মেহেরপুর ঃ মেহেরপুরে ৫ মাস ১০ দিন পর আজ সোমবার সকালে মেহেরপুর সদর উপজেলার শ্যামপুর কবরস্থান থেকে উত্তোলন করা হলো নিহত হাসানুজ্জামান মিলনের লাশ। সংগ্রহ করা হয় লাশের দাত ও হাড়ের কিছু অংশ। ডি.এন.এ টেষ্টর জন্য আদালতের নির্দেশে লাশ উত্তোলন করা হয়েছে বলে জানিয়েছেন দায়িত্বপাপ্ত ম্যাজিষ্ট্রেট দেলোয়ার হোসেন। এ টেষ্টের মাধ্যমে হত্যাকারীদের সনাক্ত করা সম্ভব হবে বলে জানিয়েছেন সি.আই.ডি পুলিশ ইন্সপেক্টর হাসান ইমাম।
সি.আই.ডি পুলিশ ইনপেক্টর হাসান ইমাম জানান, গেল ২৪ এপ্রিল রাতে স্ত্রীর পরোকিয়ার কারণে খুন হয় কুয়েত প্রবাসী হাসানুজ্জামান মিলন। ঐ দিন সকালে গাংনী পৌরসভার ঝিনেরপুল এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। লাশের ময়না তদন্তশেষে শ্যামপুর কবরস্থানে তার লাশ দাফন করা হয়। পরের দিন নিহতের বাবা আব্দুল মল্লিক বাদি হয়ে ৪ জনকে আসামী করে গাংনী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় গ্রেফতার হয় নিহতের স্ত্রী মানছুরা খাতুন, ভাইরা আব্দুর রশিদ, আব্দুর রশিদের স্ত্রী মাছনুয়ারা খাতুন ও তাদের আত্মীয় মোজাম্মেল হক। মামলার অধিকতর তদন্ত ও হত্যাকারীদের সানাক্ত করার জন্য আদালতের নির্দেশে কবর থেকে মিলনের লাশ উত্তোলন করে। কিছু নমুনা সংগ্রহ করা হয়। পরে আসামীদের ও নিহত মিলনের ডি.এন.এ টেষ্টের মাধ্যমে মূল হত্যাকারী সনাক্ত করা সম্ভব হবে বলে জানান তিনি।
এ সময় সেখানে উপস্থিত ছিলেন, নির্বাহী ম্যাজিষ্ট্রেট দেলোয়ার হোসেন, সি.আই.ডি ইন্সপেক্টর হাসান ইমামসহ পুলিশ ও গ্রামের গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

আপনার মতামত জানানঃ