যন্ত্রণায় কাতর মিমি

তৃণমূলের সাংসদ ও জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। আজ তার জীবনে একটি বড় অঘটন ঘটে গিয়েছে। মিমির সব থেকে আদরের পোষ্য তার প্রিয় কুকুর চিকু তাকে চিরকালের জন্য ছেড়ে চলে গিয়েছে।

এ যেন সন্তানহারা হওয়ার যন্ত্রণা। প্রিয় চিকুকে নিজের সন্তানের মতোই স্নেহ করতেন অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী। কিন্তু ক্রমশই বোঝা গিয়েছিল সে এবার ক্ষণিকের অতিথি। তবুও আপ্রাণ চেষ্টা করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত মানতেই হল হার। চলে গেল চিকু।

শনিবার বিকেলে করা মর্মস্পর্শী পোস্টে আট বছরের ল্যাব্রাডর চিকুর ছবির সঙ্গে কবরস্থ চিকুর ছবিও শেয়ার করেন মিমি। পোস্টে তিনি লেখেন, “তুমি চলে গেলে আমার কিছুটা অংশ সঙ্গে নিয়ে। সমস্ত যন্ত্রণা থেকে দূরে গিয়ে শান্তিতে থেকো। মা তোমাকে ভালবাসে।”

মিমি চক্রবর্তীর পরিবারের অন্যতম সদস্য চিকু। চারপেয়ে প্রাণীটিকে নিজের সন্তানের মতো স্নেহ করতেন অভিনেত্রী-সাংসদ। বড় ছেলে হিসেবে মানতেন। ৪ ফেব্রুয়ারি চিকুর ছবি পোস্ট করে টলিপাড়ার নায়িকা জানান, মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন তিনি। চিকুর শরীরে ক্রমশ ছড়িয়ে পড়ছে মারণ রোগ। এখানকার চিকিৎসকরা আশা ছেড়ে দেওয়ার পরে চিকিৎসা করাতে চেন্নাইও পাড়ি দেন মিমি।