ক্রাইম পেট্রোল বিডি  »  Uncategorized   »   যুবলীগের ২ কর্মীকে কুপিয়ে আহত

যুবলীগের ২ কর্মীকে কুপিয়ে আহত

September 4, 2016 - 10:25 AM

পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালীতে চাঁদাবাজিকে কেন্দ্র করে শহর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য রুবেল হাওলাদার (২৮) ও যুবলীগ কর্মী মিলন হাওলাদারকে (৩০) কুপিয়ে আহত করার অভিযোগ ওঠেছে। ছাত্রলীগের বিরুদ্ধে এই অভিযোগ করা হয়।

আহতদের মধ্য আশঙ্কাজনক অবস্থায় রুবেলকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রোববার দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুমনকে আটক করেছে পুলিশ।

আহত রুবেলের বাবা শাহ আলম অভিযোগ করে বলেন, শহরের পুরান হাসাপাতাল রোডস্থ তার মুদি দোকানে প্রায় সময় ‘ছাত্রলীগের’ মিজান ও কবির মাদক সেবনের জন্য টাকা দাবি করত। বিষয়টি নিয়ে দুপুরে যুবলীগ সদস্য রুবেলের সঙ্গে মিজান ও কবিরের বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে মিজান পার্শ্ববর্তী একটি সেলুন থেকে ধারালো অস্ত্র এনে রুবেলের বুকসহ বিভিন্ন স্থানে আঘাত করে।

এ সময় যুবলীগ কর্মী মিলন রুবেলকে বাঁচাতে আসলে মিজান ও কবির তাকেও আহত করে। পরে স্থানীয়রা আহত দুইজনকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে আসলে হাসপাতাল কর্তৃপক্ষ রুবেলের অবস্থা আশঙ্কাজন দেখে তাকে বরিশাল পাঠায়।

এ দিকে আহতরা অভিযোগ করে বলেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুমনের নেতৃত্বে এ হামলা চালানো হয়েছে। তিনি মীমাংসার কথা বলে ওই দুই কথিত ছাত্রলীগকে কর্মীকে ডেকে এনে আমাদের ওপর হামলা চালিয়েছে।

তবে আটককৃত ছাত্রলীগ নেতা তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেন। ঘটনার এক ঘণ্টার মাথায় অভিযান চালিয়ে পুলিশ ছাত্রলীগ নেতা সুমনকে আটক করেন।

পটুয়খালী সদর থানার এএসআই ফয়সাল জানান, যুবলীগ কর্মীদের ‍ওপর হামলার অভিযোগে ছাত্রলীগের সুমনকে আটক করা হয়েছে।

আপনার মতামত জানানঃ