রত্না হত্যার ঘটনায় দায় স্বীকার করেছে ভাড়াটিয়া যুবক

ফেনী প্রতিনিধি : গতকাল শুক্রবার রাত ৯টার দিকে ফেনীর জৈষ্ঠ্য বিচারিক হাকিম মো. সিরাজ উদ্দিন ইকবালের আদালতে এ জবানবন্দি রেকর্ড করা হয়। ফেনীতে এসএসসি পরীক্ষার্থীর শিরিন সুলতানা ওরফে রত্না (১৬) হত্যার ঘটনায় দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন ভবনের ভাড়াটিয়া যুবক বিপ্লব।

বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের নাজির রোড এলাকার আনোয়ার উল্যাহ সড়কের একটি বাসায় স্কুলছাত্রী শিরিন সুলতানাকে গলা কেটে হত্যা করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে ঘটনাস্থল থেকে আবদুল্লাহ আল নোমান ওরফে বিপ্লব (১৮) নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। এ সময় পুলিশ হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি রক্তমাখা ছোরা উদ্ধার করেছে।

ঘটনার দিন রাতেই নিহতের মা সালমা আক্তার বাদী হয়ে আবদুল্লাহ আল নোমান ওরফে বিপ্লবকে আসামি করে ফেনী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) শহীদুল ইসলাম জোনান, গ্রেপ্তারকৃত যুবককে শুক্রবার রাতে ফেনীর জৈষ্ঠ্য বিচারিক হাকিমের আদালতে হাজিরা করা হয়। সেখানে হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারা জবানবন্দি দেওয়া শেষে তাকে ফেনীর কারাগারে পাঠানো হয়েছে।

ফেনী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) অসীম কুমার সাহা জানান, শুক্রবার দুপুরে ময়নাতদন্ত শেষে পুলিশের মাধ্যমে নিহতের স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।