রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক চিকিৎসক সহ দু্ই জন নিহত

এস.এম.মনির হোসেন জীবন : রাজধানীতে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় বাংলাদেশ মেডিকেল হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক ও এক চা বিক্রেতা সহ দু’জন নিহত হয়েছেন।এরা হলেন-ইন্টার্ন চিকিৎসক নাজমুল হোসেন রুদ্র (৩০) ও চা বিক্রেতা রুমন।খবর পেয়ে সংশ্লিষ্ট থানা পুলিশ নিহতদের লাশ উদ্বার করে ময়নাতদন্তের জন্য লাশ ঢামেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে।এছাড়া এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন নিহত রুদ্রের বন্ধু আমিনুল ইসলাম।
বুধবার মধ্যরাতে রাজধানীর পল্লবীর কালশি ও ভাটারার থানার নতুন বাজার এলাকায় পৃথক এ দুর্ঘটনা ঘটে।
ভাটারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: কামরুজ্জামান আজ দুপুরে এতথ্য নিশ্চিত করেছেন।

ওসি কামরুজ্জামান অাজ জানান, বুধবার রাত সাড়ে[ ১২ দিকে রাজধানীর ভাটারা থানার নতুন বাজার এলাকায় ঢালাইয়ের কাজে ব্যবহৃত সিমেন্ট মিক্স করার গাড়ির ধাক্কায় রুমন নামে এক ব্যক্তি গুরুতর আহত হন।তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় অাজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে রুমন মারা যায়।

পল্লবী থানা পুলিশ জানান, বুধবার দিবাগত রাত ১টার দিকে মোটরসাইকেলে করে বনানী এলাকা দিয়ে মিরপুরে যাচ্ছিলেন ইন্টার্ন চিকিৎসক নাজমুল হোসেন রুদ্র (৩০) ও তার বন্ধু আমিনুল। এ সময় কালশিতে বেপরোয়া গতিতে একটি ট্রাক এসে তাদের মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দিলে এদুর্ঘটনাটি ঘটে।পরে স্থানীয় লোকজন নাজমুল ও আমিনুল ইসলাম গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করলে রাত ৩টার দিকে নাজমুল মারা যায়। নিহত নাজমুল ইসলাম রূদ্র বাংলাদেশ মেডিকেল হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক ছিলেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া অাজ জানান,ময়নাতদন্তের জন্য নিহত দুই জনের লাশ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহত রুমন পেশায় চা বিক্রেতা ছিলেন। তিনি নতুন বাজার এলাকাতেই থাকতেন এবং চা বিক্রি করতেন।এঘটনায় পল্লবী ও ভাটারা থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে।