রাজধানীর বাড্ডার আফতাবনগরে অজ্ঞাত দুই যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

এস.এম.মনির হোসেন জীবন : রাজধানীর বাড্ডা থানার আফতাবনগর এলাকা থেকে অজ্ঞাত নামা দুই যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে স্থানীয় থানা পুলিশ। পরে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুইজনকে মৃত বলে ঘোষণা করেন। নিহত দুই অজ্ঞাত যুবকের লাশ ঢামেক হাসপাতাল মর্গে রয়েছে। তাদের বয়স ২৫ থেকে ৩০ বছর হবে। তাৎক্ষিানক ভাবে তাদের পরিচয় জানা যায়নি। এঘটনায় পুলিশ কাউকে এখনও পর্যন্ত আটক করতে পারেনি।

আজ শুক্রবার ভোরে বাড্ডা থানার আফতাবনগর বালুর মাঠ এলাকায় এঘটনাটি ঘটে।
বাড্ডা থানার এসআই আব্দুল কাদের আজ শুক্রবার সকালে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এসআই আব্দুল কাদের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার ভোরে বাড্ডা থানার আফতাবনগর বালুর মাঠ এলাকায় গোলাগুলির শব্দ পাওয়া যায়। এলাকাবাসিরা গুলির শব্দ শোনের স্থা্নীয় থানা পুলিশকে জানায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ অবস্থায় দুই যুবককে পড়ে থাকতে দেখে। নিহত দুই যুবকের আনুমানিক বয়স ২৫ থেকে ৩০ বছর হবে। পরে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক গুলিবিদ্ব দুই যুবককে মৃত বলে ঘোষণা করেন। নিহত দুই যুবকের পরিচয় তাৎক্ষনিক ভাবে জানা যায়নি।কীভাবে কারা এ ঘটনা ঘটিয়েছে সে রহস্যও উদঘাটন করা সম্ভব হয়নি।

তিনি আরও জানান, লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রয়েছে। এঘটনায় এখনও পর্যন্ত কাউকে আটক করা যায়নি। পুলিশ বিষয়টি গুরুত্বের সাথে খতিয়ে দেখছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।