রূপালী হেলথ কেয়ার ফাউন্ডেশন লালমোহন শাখা CRF জলবায়ুর কথা বলে ১০০ টাকা করে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা

মোঃ আসাদুল ইসলাম, ভোলাঃ রূপালী হেলথ কেয়ার ফাউন্ডেশন ভোলার লালমোহন শাখার জেলা ব্যবস্থাপক মোঃ নোমান এবং শাখা ব্যবস্থাপক মোঃ সবজ জলবায়ুর কথাবলে জনগনের কাছ থেকে ১০০ টাকা করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে ।

২০১৭ জুন মাসে রূপারী হেলথ কেয়ার ফাউন্ডেশন লালমোহন শাখায় শাখা ব্যবস্থাপক পদে ২০০০০, টাকা  হিসাক রক্ষক এ ১০০০০,টাকা এবং মাঠ কর্মী পদে ৫০০০,টাকা করে নিয়ে তাদের চাকরি দেয়। শর্ত ছিল মাঠ কর্মীরা প্রতি বাড়ি গিয়ে ৩০০ সদস্য করলে তারা পাবে ৬৫০০ টাকা করে ,পরবর্তিতে আবার শর্ত আসে প্রতি সদস্য থেকে ১০০ টাকাজ করে নিয়ে ৩০০ সদস্য ফরম করলে তারা পাবে ৩০% আর লালমোহন অফিস পাবে ৭০% এর পর সদস্যরা কাজ না করার কথাবলে টাকা ফেরৎ চায় .কারন রূপালী হেলথ কেয়ার ফাউন্ডেশন সরকার থেকে জলবাযুর কাজ করার কোন অনুমদন পায়নি ।

রূপালী হেলথ কেয়ার ফাউন্ডেশন লালমোহন শাখা জেলা ব্যবস্থাপক মোঃ নোমান এনজিও ব্যুরো লাইন্সেস এম আর ও লাইন্সেস.জয়েন ষ্টোক লাইন্সেস দেখিয়ে জলবায়ুর কাজ করছে ।

চরফ্যাশন অফিসে নিয়োগ দেন ২২ জন, লালমোহন দেবির চর অফিসে ১০ জন ,লালমোহন অফিসে প্রায় ১২-১৫জন । কেউকে কোন বেতন দেয় নাই ।এখন শুরু করেছে নতুন কৌশল ক্ষুদ্র ঋণ ও সঞ্চয় দেওয়ার নাম করে সঞ্চয় নিচ্ছে জনগনের কাজ থেকে ।

শুধু লালমোহন নয় এভাবে কাজ করছে অনেক জেলায় ,তাই জনগনকে শতর্ক হওয়ার জন্য অনুরোদ করছি ।

লালমোহন উপজেলা নির্বাহি অফিসার মো: শামসুল আরিফ কে জানালে  এর যথাযথ ব্যবস্থা নেবে বলে জানিয়েছে।