লকপুর এ ভাইয়ের মৃত্যুর সংবাদ শুনেই বোন সহ চার জনের মৃত্যু

এম এম সি মেহেদী (কাটাখালি বাগেরহাট)ঃ বার বার নির্বাচিত জনপ্রিয় জন প্রতিনিধির আকস্মিক মৃত্যুর সংবাদ শুনেই বোনের মৃত্যু। একই দিনে একই এলাকায় আরও দুইজনের মৃত্যুতে এলাকায় শোকের ছোয়া নেমে এসেছে । ঘটনাটি ঘটেছে গত কাল বুহঃবার বাগেরহাটের ফকিরহাট উপজেলার কলকপুর এলাকায় ।

শেকাহত পরিবার ও এলাকা সুত্রে এবং সরেজমিন ঘুরে জানা গেছে উপজেলার লকপুর এলাকার লকপুর ইউনিয়ন পরিষদের ৩বার নির্বাচিত আঃ বাতেন ভুইয়া প্রতিদিনের ন্যায় ইউনিয়ন পরিষদের গুরুত্বপূর্ন দ্বায়িত্বে নিয়জিত কাজগুলি সমাধানের জন্য বুধবার সকালে পরিষদে আসেন । সামান্য তম শারীরিক অসুস্ততা দেখাদিলে চিকিৎসার জন্য খুলনায় নেওয়া হয় , কর্তব্যরত ডাঃ বলেন তিনি হৃদক্রিয়া বন্ধহয়ে শেষ নিঃস্বাস ত্যাগ করেছেন।

(ইন্নালিল্লাহি—রজিউন)। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৫৪ বছর । তিনি ৮ এপ্রিল ১৯৯২ সালে প্রথম বারের মত লকপুর ইউপি সদস্য নির্বাচিত হন। ১৫ই এপ্রিল ২০০৩ সালে দ্বিতীয় বারের মত সুনামের সাথে সদস্য নির্বাচিত হন ও চলমান পরিষদের ১২মে ২০১৬ ইং তারিখে আবার ও তার কর্ম দক্ষতায় বিপুল ভোটের ব্যবধানে সদস্য নির্বাচিত হন। তিনি ইউনিয়ন আওয়ামীলিগের দীর্ঘ দিন যাবত গুরুত্বপূর্ন দায়িত্ব সুনামের সাতে পালন করেছেন। এছাড়া ও বহু সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের দায়িত্বে নিয়োজিত ছিলেন। মৃত কালে ২ স্ত্রী ১ পুত্র সন্তান এবং অসংখ্য ভক্তবৃন্দ ও গুনগ্রাহী রেখেযান। লকপুর কলেজ মাঠ প্রাঙ্গনে বৃহঃবার যোহর বাদ তার জানাজা সম্পন্ন হয় ।

বাতেন ভুইয়ার আকস্মিক এ মৃত্যর সংবাদ শুনে তার বোন আয়শা বেগম ৬০ হৃদক্রিয়া বন্দহয়ে মৃত্যু বরন করেন। তিনি একই এলাকার বসিন্দা, ওবায়দুল হাকের স্ত্রী। বৃহঃবার জানাজা শেষে একই কবর স্থানে পাসাপাসি দাপন সম্পন্ন হয়।

একইদিনে সকাল ৯.৩০মিনিটে লকপুর কাহার ডাঙ্গা গ্রামের বিশিষ্ট তরুন ব্যবসায়ী মোঃ জসিম উদ্দিন ও বিশিষ্ট আর্কিটেস্কার এনায়েত এর পিতা গোলাম বারিক ওরপে সাজে নিজ বাস ভবনে শেষ নিঃস্বাস ত্যাগ করেন। মৃত কালে তার বয়ষ হয়েছিল ৬৭ বছর। তিনি ৪ পুত্র ১ কন্যা ও ১ স্ত্রী সহ অনেক আতী¡য় স্বজন ও অনেক গুনগ্রাহী রেখেজান। তার জানাজা আছর বাদ কাহার ডাঙ্গা জামে মসজিদে অনুষ্ঠিত হয় । অপর দিকে ফকিরহাটের বিশিষ্ট সাংবাদিক মান্নাদের একমাত্র স্যালক একই লকপুর খাজুরা গ্রামে নারান দে, পিতাঃ রতন দে হৃদক্রিয়া বন্দ হয়ে মৃত্যু বরন করেন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। তিনি ১ পুত্র ১ স্ত্রী সহ অনেক আতী¡য় সজন রেখেযান।

এদের মৃত্যুতে শোকসংতাপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন লকপুর গ্রুপের পরিচালক ও লকপুর ইউপি চেয়ারম্যান এস, এম, আবুল হোসেন, ইউপি সচিব মোয়াজ্জেম হোসেন, ইউপি সদস্য মোঃ মোতালেব মোড়ল, শেখ আলি-আহমেদ , মোঃ রেজাউল হক, মোঃ ফিরোজ খাঁন, মোঃ বজলুর রহমান মোড়ল , হারুনার রশিদ,বিল্লাল হোসেন মিলন, মোঃ আরিদ শেখ, খুকুমনি, তাসলিমা বেগম লতা,