লালমনিরহাটে ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন!

আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধি: স্থানীয় সম্পদ ও সুযোগের সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে উত্তরাঞ্চলের অতি দরিদ্র মানুষের অর্থনৈতিক ও সামাজিক জীবনধারা পরিবর্তনে
‘উন্নয়ন মেলা-২০১৭’ শুরু হয়েছে।
লালমনিরহাটের আদিতমারী উপজেলা পরিষদ চত্বরে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে। সোমবার(০৯জানুয়ারি)সকালের দিকে মেলা উপলক্ষে আদিতমারী জিএস মডেল স্কুল অ্যান্ড কলেজ মাঠ থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। এরপর উপজেলা পরিষদ চত্বরে ফিতা কেটে উন্নয়ন মেলার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আইয়ুব আলী।
এ সময় (ইউএনও) আব্দুল্লাহ আল খায়রুম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট ফিরোজ হায়দার লাভলু, উপজেলা কৃষি অফিসার বিপ্লব কুমার মোহন্ত, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক এটিএম সাজ্জাদুর রহমান চৌধুরী, মাধ্যমিক শিক্ষা অফিসার এএসএম আরিফ মাহফুজ, মৎস্য কর্মকর্তা ফারাজুল কবির, মহিলা বিষয়ক কর্মকর্তা বন্দনা সাহা পাল, বীরমুক্তিযোদ্ধা আব্দুল হামিদ মোল্লা ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুলতান হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। মেলায় ৩৩টি স্টল স্থান পেয়েছে। এ মেলা আগামী ১১ জানুয়ারি পর্যন্ত চলবে। প্রতিদিন মেলায় সরকারের উন্নয়ন নিয়ে বিভিন্ন কর্মকাণ্ড প্রদর্শন করা হবে।