লাল কার্ডের লজ্জার রেকর্ড রামোসের

ক্রীড়া ডেস্ক: স্প্যানিশ লা লিগায় বর্তমানে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনার চেয়ে ৮ পয়েন্ট পিছিয়ে রিয়াল মাদ্রিদ।

লিগ ম্যাচে লস ব্লাঙ্কোসরা গতকাল মাঠে নামার আগে ড্রয়ে পয়েন্ট হারিয়েছিল বার্সেলোনা। এই সুযোগে কাতালানদের সঙ্গে পয়েন্ট ব্যবধান কমানোর সুযোগ পেয়েছিল বর্তমান লিগ চ্যাম্পিয়ন রিয়াল।

কিন্তু অ্যাথলেটিক বিবাওয়ের বিপক্ষে মুখোমুখি লড়াইয়ে পয়েন্ট হারিয়েছে রিয়াল। প্রতিপক্ষের মাঠে এই ব্যর্থতার দিনে লাল কার্ডের লজ্জার রেকর্ডকে সঙ্গী করেছেন রিয়াল মাদ্রিদ অধিনায়ক সার্জিও রামোস।

এস্তাদিও সান ম্যামসে লা লিগায় নিজের ১৯তম লাল কার্ডটি দেখেন রামোস। লা লিগা ইতিহাসে স্প্যানিশ এ তারকার চেয়ে আর কেউ এত বেশি লাল কার্ডের শিকার হননি। গতকালের লাল কার্ডের মধ্য দিয়ে পাবলো আলফারো ও জাভি অ্যাগুয়াদোর আগের রেকর্ড ছাড়িয়ে গেছেন রামোস।

লা লিগায় নিজের ১৯তম লাল কার্ড এসেছে দুটি হলুদ কার্ডের সহযোগে। ম্যাচের ১১ মিনিটে রাহুল গার্সিয়ার সঙ্গে ফাউল করে প্রথম হলুদ কার্ড দেখেন রামোস। এরপর ম্যাচের ৮৬ মিনিটে স্বাগতিক খেলোয়াড় অরিৎজ আদুরিজকে ফাউল করায় দ্বিতীয় হলুদ কার্ডের ফলে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন রামোস।

চলতি মৌসুমে এ নিয়ে লা লিগায় দ্বিতীয় লাল কার্ড দেখলেন রামোস। এর আগে মৌসুমের শুরুতে দেপোর্তিভো লা করুনার বিপক্ষে লাল কার্ড দেখেন তিনি। রিয়াল মাদ্রিদের জার্সিতে সব প্রতিযোগিতা মিলে মোট ২৪টি লাল কার্ড দেখেছেন স্প্যানিশ এ তারকা ফুটবলার।