শাহজাদপুরের ভারপ্রাপ্ত মেয়র হলেন নাসির

সিরাজগঞ্জ প্রতিনিধি : সাংবাদিক শিমুল হত্যা মামলায় শাহজাদপুর পৌরসভার মেয়র হালিমুল হক মিরু কারাগারে থাকায় ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পেলেন প্যানেল মেয়র নাসির উদ্দিন।

মঙ্গলবার স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ পৌর-১ শাখার উপ-সচিব আবদুর রউফ মিয়া স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি চিঠি সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কাছে পৌঁছেছে।

মঙ্গলবার রাত ১০টায় শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আলিমুল রাজীব এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সাংবাদিক আব্দুল হাকিম শিমুল হত্যা মামলার প্রধান আসামি শাহজাদপুর পৌরসভার মেয়র হালিমুল হক মিরু কারাগারে আটক থাকায় পৌরসভার প্যানেল মেয়র-২ নাসির উদ্দিনকে ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব দেওয়া হয়েছে। নাসির উদ্দিন পৌরসভার দৈনন্দিন কার্যক্রম পরিচালনাসহ মেয়রের আর্থিক ও প্রশাসনিক কার্যাদি পরিচালনার দায়িত্ব পালন করবেন।

প্রসঙ্গত, গত ২ ফেব্রুয়ারি দুপুরে ছাত্রলীগ ও মেয়র গ্রুপের সংঘর্ষ চলাকালে গুলিবিদ্ধ হয়ে মারা যান দৈনিক সমকালের শাহজাদপুর প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল। এ ঘটনায় শাহজাদপুর পৌর মেয়র হালিমুল হক মিরুসহ ১৮ জন নাম উল্লেখ এবং ২৫ জন অজ্ঞাত আসামি করে শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা করা হয়। এ মামলায় মেয়র মিরু কারাগারে আছেন।