শুধু বিয়েবিচ্ছেদই নয় টাকাও চেয়েছেন শ্রাবন্তী

বিনোদন ডেস্কঃ প্রেম, বিয়ে ও বিয়েবিচ্ছেদ ইস্যুতে লম্বা সময় ধরে আলোচনায় রয়েছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। স্বামী রোশান সিং এর সাথে থাকছেন না আলাদা হয়েছেন অনেক দিন ধরেই এ খবর অনেকেরই জানা। বিচ্ছেদ না হতেই আবার প্রেম গুঞ্জনে খবরের শিরোনামে রয়েছেন তিনি। তবে থাকছেন নিজের মতো করেই।

যদিও বিচ্ছেদ চান না তার তৃতীয় স্বামী রোশান। শ্রাবন্তীকে নিয়েই সংসার জীবন কাটাতে চান তিনি। নিজ স্ত্রীকে ফিরে পেতে আদালতের স্বরনাপন্ন হয়েছেন স্বামী রোশান। তার মামলায় গেল জুলাই মাসে আদালতে হাজির হওয়ার কথা ছিল শ্রাবন্তীর। কিন্তু হাজির হননি অভিনেত্রী।

জানা যায় গত ১৬ সেপ্টেম্বর ছিল তাদের মুখোমুখি হওয়ার দিন। কিন্তু এদিনও আদালতে আসেননি শ্রাবন্তী। অভিনেত্রীর আইনজীবীর মাধ্যমে বিয়েবিচ্ছেদের জবাব পাঠিয়েছেন রোশানের কাছে। এ তথ্যটি নিশ্চিত করে জানিয়েছেন অভিনেত্রীর আইনজীবী শ্যামল মণ্ডল।

আরো জানা যায়, শুধু বিয়েবিচ্ছেদই নয় রোশানের কাছে খোরপোশও চেয়েছেন শ্রাবন্তী। এমনটাই জানিয়েছেন তার আইনজীবী শ্যামল। এ মামলায় পরবর্তী শুনানি ১০ ডিসেম্বর।

অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। রোশনের সঙ্গে তৃতীয় বিয়ে ভাঙা থেকে অভিরূপের সঙ্গে নতুন প্রেমের গুঞ্জন, নায়িকার ব্যক্তিগত জীবন সব সময় সংবাদ শিরোনামে।

এর আগে মাত্র ১৬ বছর বয়সে ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। এরপর ২০১৬ সালে মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেন নায়িকা। বছর ঘুরতে না ঘুরতেই বিচ্ছেদের আবেদন নিয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন তিনি। ২০১৯ সালের শেষের দিকে চূড়ান্ত হয় কৃষাণ-শ্রাবন্তীর ডিভোর্স। কয়েক মাসের মাথাতেই রোশনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন অভিনেত্রী।

এরপর হানিমুন, একসঙ্গে আদুরে ছবি থেকে রোমান্টিক টিকটিক ভিডিও পোস্ট করতেন এই জুটি। তবে গত বছর পূজার আগে ছন্দপতন। রোশানের ফ্ল্যাট ছেড়ে চলে যান শ্রাবন্তী। সংবাদমাধ্যমের কাছে সেই খবর ফাঁস হতে বেশি সময় লাগেনি।