শ্রীনগরে সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়ি-ঘরে হামলা

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলার মধ্যকামারগাও নাগরনন্দী খালপাড় এলাকায় সংখ্যালঘু সম্প্রদায় সম্ভুনাথ সরকারের বাড়ি ঘরে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। ১২ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১০ টার দিকে এ হামলা চালায় সন্ত্রাসী বাহিনী। ভূক্তভোগী জয়ন্ত সরকার জানায়, পূর্ব শত্রুতার জের ধরে উপজেলার মধ্যকারগাও তালতলা প্রজেক্টের সামনে তার স্কুল পড়–য়া ছেলে তুর্য সরকার (১৫) কে একা পেয়ে জাকির (২৫), তুষার (২০), শিশির(২৫) বেধর মারধর করে। তুর্য মারধরের বিষয়টি বাড়িতে জানালে, জয়ন্ত সরকার হামলা কারিদের কাছে জানতে যায়।

তাদের সাথে জয়ন্ত সরকারের কথা কাটাকাটি, একপর্যায়ে তারা ক্ষিপ্ত হয়ে জয়ন্তকেও মারধর করে। পূনরায় জাকির ও শিশিরের নেতৃত্বে প্রায় ২০/২৫ জনের একটি ভাড়া করা সন্ত্রাসীদল দেশীয় লোহার রড, টেটা, হকইষ্টিক, বাঁশের লাঠি নিয়ে বাড়ি-ঘরের হামলা চালায়। সন্ত্রাসী বাহিনীদের হামলায় অনিতা রানী সরকারসহ ৩ জন আহত হয়।

গুরুতর আহত অবস্থায় অনিতা রানি সরকারকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অবস্তা আসংঙ্কা জনক দেখে হাসপাতাল কর্তৃপক্ষ রাত ৮টার দিকে অনিতা রানিকে ঢাকা মেডিকেল হাসপাতালে হস্থান্তর করে। জয়ন্ত সরকার বলেন, সন্ত্রাসীরা হামলা চালিয়ে তার মা অনিতা রানী সরকারের স্বর্ণালঙ্কারসহ বাড়ি-ঘরে হামলায় চলিয়ে প্রায় ৭০ হাজার টাকার ক্ষতি সাধন করেছে। এ ব্যাপারে জয়ন্ত সরকার বাদী হয়ে শ্রীনগর থানায় একটি অভিযোগ করেছেন। এ বিষয়ে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ এস. এম. আলমগীর হোসেন জানান, তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।