সব দল আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবেঃ সিইসি

জামালপুর প্রতিনিধিঃ কুমিল্লার নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে দাবি করে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা বলেছেন, নির্বাচন অনুষ্ঠানের পরিবেশ সৃষ্টি এবং একটা আস্থার অবস্থানে নিয়ে যেতে কমিশন সক্ষম হয়েছে। সবার সহযোগিতা থাকলে ভবিষ্যতের স্বচ্ছ নির্বাচন অনুষ্ঠিত হবে এবং সব দল আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবে।
তিনি শনিবার দুপরে জামালপুর জেলা সার্ভার স্টেশন উদ্বোধনী অনুষ্ঠনে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, ভোটারদের ভোটে জনপ্রতিনিধি নির্বাচিত হন, তারা সরকার গঠন করেন। নির্বাচনে ভোটার, জনপ্রতিনিধি ও ভোট সংশ্লিষ্টরা নির্বাচন কমিশনকে সহযোগিতা করলে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠান সম্ভব।
জেলা প্রশাসক শাহাবুদ্দিন খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব মোহাম্মদ আব্দুল্লাহ, জেলা ও দায়রা জজ সায়েদুর রহমান খান, ভারপ্রাপ্ত পুলিশ সপার রওনক জাহান, ময়মনসিংহ আঞ্চলিক নির্বাচন অফিসার মো. ইসরাইল হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি বাকী বিল্লাহ ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক ওয়ারেছ আলী মামুনসহ নির্বাচন কর্মকর্তারা বক্তব্য রাখেন।
পরে প্রধান নির্বাচন কমিশনার জেলা প্রশাসকের সভাকক্ষে জেলা নির্বাচন কর্মকর্তা ও ইসলামপুরে অনুষ্ঠিত পাঁচ ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নেওয়া চেয়ারম্যান ও সদস্য প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা করেন।