ক্রাইম পেট্রোল বিডি  »  রাজনীতি   »   সাংবাদিকদের এড়িয়ে গেলেন সৈয়দ আশরাফ

সাংবাদিকদের এড়িয়ে গেলেন সৈয়দ আশরাফ

October 24, 2016 - 12:33 PM

সচিবালয় প্রতিবেদক : সচিবালয়ে সোমবার দুপুরে মন্ত্রিসভার বৈঠক শেষে সাংবাদিকদের কোনো প্রশ্নের জবাব না দিয়ে চলে গেছেন আওয়ামী লীগের সদ্যবিদায়ী সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মন্ত্রিসভার নিয়মিত বৈঠক শেষে মন্ত্রী ও সচিবরা যখন একে একে বের হয়ে আসছিলেন, তখন জনপ্রশাসন মন্ত্রণালয়ের বারান্দায় অপেক্ষমান সাংবাদিকরা সৈয়দ আশরাফকে দেখে ঘিরে ধরেন। আওয়ামী লীগের নতুন কমিটি নিয়ে তার প্রতিক্রিয়া জানতে চান সাংবাদিকরা। কিন্তু সৈয়দ আশরাফ কোনো সাড়া না দিয়ে সাংবাদিকদের এড়িয়ে যান।

সাংবাদিকরা কিছু বলার জন্য জোরাজুরি করলে তিনি বলেন, ‘আজ কিছু বলব না, সময় হলে অন‌্য একদিন বলব।’ এটুকু বলে গাড়ির দিকে এগিয়ে যান তিনি।

মুক্তিযুদ্ধকালে বাংলাদেশের অস্থায়ী রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলামের ছেলে সৈয়দ আশরাফুল ইসলাম পরিচ্ছন্ন ভাবমূর্তির জন্য নিজ দলের নেতা-কর্মীদের কাছে নন্দিত। সম্প্রতি আওয়ামী লীগের সম্মেলনে তাকে ঘিরে ছিল অনেক আগ্রহ ও গুঞ্জন। তবে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সৈয়দ আশরাফের পরিবর্তে ওবায়দুল কাদের দলের সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

ক্ষমতাসীন আওয়ামী লীগের সম্মেলনের পর আজ সোমবার ছিল প্রথম কর্মদিবস। আজই মন্ত্রিসভার নিয়মিত বৈঠক হয়।

সূত্র জানিয়েছে, বৈঠকের শুরুতেই নতুন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে শুভেচ্ছা জানান সৈয়দ আশরাফ। এরপর মন্ত্রিসভার অন্য সদস্যরাও ওবায়দুল কাদেরকে শুভেচ্ছা জানান।

কিন্তু বৈঠক শেষে আওয়ামী লীগের সম্মেলন, কমিটি কিংবা অন্য কোনো বিষয়েই সাংবাদিকদের কাছে কোনো মন্তব্য করেননি সৈয়দ আশরাফ।

আপনার মতামত জানানঃ