সিদ্ধিরগঞ্জ র‌্যাবের অভিযানে মাদকসহ আটক ৪

জেলা প্রতিবেদকঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় অভিযান চালিয়ে মাদকসহ ৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর সদস্যরা।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের মধ্যে রয়েছে, ১৬ কেজি গাঁজা, ৩৬৫ পিস ইয়াবা ও ২৫০ বোতল ফেনসিডিল। শনিবার গভীর রাতে অভিযান চালিয়ে মাদকসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে রোববার বিকালে র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকারের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলো- মো. জাহাঙ্গীর হোসেন (৩৪), মো. কাউছার (৩৮), মো. ইছাক ওরফে কালু মিয়া (৬০), মো. আলমগীর হোসেন (২৮) ও একজন অপ্রাপ্ত বয়স্ক। এ সময় একটি পিকআপ ভ্যান ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আসামি জাহাঙ্গীর হোসেন ও আলমগীর হোসেনে বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রামের কাঙ্গালমুড়ি এলাকায় ও কাউছারের বাড়ি একই থানাধীন উত্তর যাত্রাপুর এলাকায় এবং ইছাকের বাড়ি বরগুনার বেতাগীর কাজী আবাদি এলাকায়।

আসামিরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনবপন্থায় গাঁজা ও ফেনসিডিল সরবরাহ করে আসছিল।

জিজ্ঞাসাবাদে তারা আরও স্বীকার করে, দীর্ঘদিন ধরে তারা অবৈধভাবে সীমান্ত এলাকা দিয়ে অভিনব কায়দায় গাঁজা, ইয়াবা ও ফেনসিডিল বাংলাদেশে আনেন। পরে তারা কাভার্ডভ্যানে পণ্য পরিবহনের আড়ালে বিশেষ কৌশলে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। মাদক ব্যবসা তাদের একমাত্র পেশা। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করা হয়েছে।