ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   সোনাগাজীতে অা’লীগ নেতাকে জঙ্গী সন্দেহে অাটক

সোনাগাজীতে অা’লীগ নেতাকে জঙ্গী সন্দেহে অাটক

August 30, 2016 - 2:18 PM

সৈয়দ মনির অাহমদ, সোনাগাজী প্রতিনিধি:
সোনাগাজী উপজেলার চর ছান্দিয়া থেকে জঙ্গী সন্দেহে দাউদ হোসেন (৩৯) নামের এক ব্যাক্তিকে আটক করেছে সোনাগাজী থানা পুলিশ।  মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  হুমায়ুন কবির জানান,  আটক দাউদ হোসেনের ছোট ভাই আবু উবায়দা ওরপে হারুন ২০০১ সালে সিলেটে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গ্রেনেড হামলা চালিয়ে হত্যা চেষ্টা মামলার আসামী। তবে আটক দাউদের বিরুদ্ধে সুনির্দিষ্ট কোন অভিযোগ রয়েছে কিনা প্রশ্নের জবাবে তিনি কোন সদুত্তর দিতে পারেনি। দাউদ উপজেলার চর ছান্দিয়া ইউনিয়নের ভুঞা বাজারস্থ মাওলানা তৈয়বের ছেলে।
স্থানীয় সুত্র জানায়, দাউদ এলাকার চিহ্নিত আ’লীগ নেতা হিসেবে পরিচিত। এলাকায় তার বিরুদ্ধে কোন প্রকার সন্ত্রাসী বা জঙ্গীবাদের সাথে জড়িত থাকার অভিযোগ নেই।ইউনিয়ন আ’লীগের সাবেক সাধারন সম্পাদক সেলিম জাহাঙ্গীর বলেন, দাউদ আমার দায়িত্ব পালনের সময় ২০০৩ সালে ৬ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি ছিলেন এবং উপজেলা ওলামালীগের প্রস্তাবিত কমিটির সভাপতি হিসেবে তার নাম অন্তর্ভুক্ত ছিলো। অভিযোগের বিষয়ে জানতে থানা হাজতে দাউদের সাথে কথা বললে সে সাংবাদিকদের জানান, দির্ঘদিন যাবৎ আমি আওয়ামী রাজনীতির সাথে জড়িত রয়েছি। একদিনের জন্যও কোথাও যায়নি। আমার মামা নুরুল আমিনের সাথে পারিবারিক বিষয় নিয়ে ও সরকারী তহবিল আত্মসাতের প্রতিবাদ করায় স্থানীয় এক জনপ্রতিনিধির সাথে বিরোধের জেরে আমাকে মিথ্যা অভিযোগে ফাঁসানোর চেষ্টা চলছে। ওসি আমাকে ফোনে ডেকে এনে থানা হাজতে আটক রাখে।
এ ব্যাপারে সোনাগাজী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র রফিকুল ইসলাম খোকন জানান, দাউদ আ’লীগের সক্রিয় নেতা। তার বিরুদ্ধে কোন প্রকার সন্ত্রাসী ও জঙ্গীবাদের অভিযোগ হাস্যকর।

আপনার মতামত জানানঃ