সোনাতলায় জমি রেজিস্ট্রি করে চাইতে গেলে হত্যার হুমকিঃ থানায় অভিযোগ

আব্দুর রাজ্জাকঃ বগুড়ার সোনাতলায় পৌর এলাকায় জমি বিক্রির নামে  টাকা গ্রহন রেজিস্ট্রি করে চাইতে গেলে হত্যার হুমকি, থানায় অভিযোগ।

এঘটনায় ভুক্তভোগী পৌর এলাকা নতুন বন্দরের বাসিন্দা মৃত কাজেম উদ্দিনের ছেলে মুক্তার হোসেন বাদী হয়ে  ১১ মে জমি বিক্রেতা শাহজাহান খন্দকার কে অভিযুক্ত করে থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগে উল্লেখ করেন পৌর এলাকার মৃত আকবর আলী খন্দকারের ছেলে শাহজাহান খন্দকার বিগত ২০০০ সালে  গোপাই শাহবাজপুর মৌজার জেএল নং-২৬, সাবেক দাগ ৩৬৮ হাল দাগ ৬৬৯, ১৩ হাজার টাকা মূল্য নির্ধারণ করে উক্ত দাগ হতে ১৬ শতক জমি মুক্তার এর নিকট বায়নাপত্র মূলে ২ লক্ষ টাকা স্বাক্ষীদের সম্মুখে মুক্তারের কাছ থেকে তিনি গ্রহণ করেন।  জমি রেজিষ্ট্রির দিন বাকী টাকা দেওয়া শর্তে  ১৬ শতক জমি মুক্তারের দখলেই রয়েছে।

 এরপর মুক্তার বার বার জমি রেজিস্ট্রির কথা বলতে গেলে শাহজাহান খন্দকার তাকে ভয়ভীতি ও হুমকি প্রদানসহ বিভিন্ন ভাবে কালক্ষেপন করে আসছে। সর্বশেষ গত ১০ মে ২০২৪ ইং তারিখে রাত্রী অনুমান সাতটার সময় মুক্তার সোনাতলা বড়বাজারে যাওয়ার সময় ঘোড়াপীর মোড়ে  তার সাথে দেখা এসময় জমি রেজিস্ট্রি করার কথা বলতেই মুক্তারের উপর চড়াও হয়ে তাকে  অকথ্য ভাষায় গালিগালাজ শুরু

করে। মুক্তার গালিগালাজ করতে নিষেধ করলে তিনি  মারমুখি আচারণসহ তাকে হত্যার হুমকি দেয়। আরোও বলে মে দ্বিতীয় বার  উক্ত জমির দলিলের কথা বললে তোকেসহ পরিবারের লোকজনের বড় ধরনের ক্ষতি  করবে। হুমকির ভয়ে মুক্তার এবং

তার পরিবারের লোকজন চরম নিরাপত্তাহীনতাই ভুগতেছে।  এ বিষয়ে উপ-পুলিশ কর্মকর্তা জুলহাস বলেন, এঘটনায় রানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে।