সোনাতলায় পল্লীশ্রী’র নতুন প্রকল্পের অবহিতকরণ সভা

আব্দুর রাজ্জাক, সোনাতলা (বগুড়া) প্রতিনিধি: বাংলাদেশের প্রান্তিক গোষ্ঠী বিশেষ করে নারী ও কন্যাশিশুদের মানবাধিকার এবং সামাজিক অংশগ্রহণ জোরদারকরণের (হোপ) লক্ষ্যে বেসরকারি সংস্থা পল্লীশ্রী একটি নতুন প্রকল্প বাস্তবায়ন করতে যাচ্ছে। আর এই প্রকল্পে অর্থায়ন ও সহযোগিতা করছেন বিএমজেড ও নেটজ বাংলাদেশ।
এ উপলক্ষে সোমবার সকাল ১১ টায় বগুড়ার সোনাতলা উপজেলা পরিষদের বীর মুক্তিযোদ্ধা কৃষিবিদ আব্দুল মান্নান মিলনায়তনে এক অবহিতকরণ সভার আয়োজন করা হয়।
পল্লীশ্রী বেসরকারী সংস্থার জেন্ডার জাস্টিস এন্ড ট্রেনিং ম্যানেজার শামসুন্নাহারের সভাপতিত্বে এ অবহিতকরণ সভায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা শারমিন।
এতে পল্লীশ্রীর হোপ প্রকল্পের এরিয়া কো-অর্ডিনেটর তাইবাতুন নাহারের সঞ্চালনায় বক্তব্য রাখেন সোনাতলা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ওয়াসিয়া আক্তার রুণা, থানার ইন্সপেক্টর (তদন্ত) আবু সুফিয়ান, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা নুসরাত জাহান লাকি, সমাজসেবা কর্মকর্তা জসিম উদ্দিন, উপজেলা শিক্ষা কর্মকর্তা এনায়েতুর রশীদ, মহিলা বিষয়ক কর্মকর্তা মাইনুল হক, পাকুল্লা ইউনিয়নের চেয়ারম্যান লতিফুল বারী টিম।
এসময় উপস্থিত ছিলেন বালুয়া ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আজিজ মন্ডল, মধুপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আলীম, হোপ প্রকল্পের এরিয়া কো-অর্ডিনেটর সাজেদুল ইসলাম, হোপ প্রকল্পের টেকনিক্যাল অফিসার মতিয়া বেগম মুক্তি, ফিল্ড ফ্যাসিলেটর দেলোয়ার হোসেন, জয়ন্ত, আখেয়া খাতুনসহ অনেকে।