সোসাইটি অব জাতীয় গণমাধ্যম কমিশন এর প্রধান উপদেষ্টা আগমনে সম্মাননা স্মারক প্রদান

সোসাইটি অব জাতীয় গণমাধ্যম কমিশন এর প্রধান উপদেষ্টা ও ক্রাইম পেট্রোল বিডি এর নির্বাহী সম্পাদক আলহাজ্ব এম.এ রাজ্জাক খান (রেজা) মহোদয় সিলেট আগম উপলক্ষে ক্রেস প্রদান অনুষ্ঠান আয়োজন করা হয় শুক্রবার সন্ধ্যা ৬:০ টায় সিলেট জাতীয় গণমাধ্যম কমিশন এর প্রধান কার্যালয়ে। উক্ত সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোসাইটি অব জাতীয় গণমাধ্যম কমিশন এর প্রধান উপদেষ্টা ও ক্রাইম পেট্রোল বিডি এর নির্বাহী সম্পাদক আলহাজ্ব এম.এ রাজ্জাক খান (রেজা)।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আমিনুল হক (লিটন) এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংবাদিক মো, রুবেল তালুকদার (সেক্রেটারি) জাতীয় গণমাধ্যম কমিশন। অনুষ্ঠানটি শুরু হয় কোরআনের তেলাওয়াত এর মাধ্যমে কোরআন তেলাওয়াত করেন ইরফান আলী চুনু
প্রধান অতিথির বক্তব্য এম এ রাজ্জাক খাঁন (রেজা)বিশেষ অতিথির বক্তব্য রাখেন কামাল খাঁন, ও আব্দুর রহিম,
উক্ত অনুষ্ঠানে আলোচ্য বক্তব্য রাখেন ডা.লায়েক আহমেদ ও স্বাগত বক্তব্য রাখেন ফখরুল ইসলাম শান্ত। উক্ত অনুষ্ঠানে এম, এ রাজ্জাক খাঁন (রেজা) বলেন,সোসাইটি অব জাতীয় গণমাধ্যম কমিশন জনগনের পাশে সব সময় রয়েছে এবং থাকবে তিনি আরও বলেন গণমাধ্যম কমিশনের মাধমে সিলেট কে আরও এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব এরজন্য গণমাধ্যম কমিশনের সকল সাংবাদিকরা ঐক্য হয়ে কাজ করতে হবে। ডা:লায়েক আহমদ বলেন গণমাধ্যম কমিশন এর প্রধান উপদেষ্টা আলহাজ্ব এম.এ রাজ্জাক খান (রেজা) ভাইকে আমরা সব সময় কাছে পেতে চাই এবং উনার সহযোগিতা সব সময় আমাদের প্রয়োজন বলে বক্তব্য ব্যক্ত করেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সোসাইটি অব জাতীয় গণমাধ্যম কমিশন কেন্দ্রীয় অর্থবিষয়ক সম্পাদক, ও ক্রাইম পেট্রোল বিডি স্টাফ রিপোর্টার কামাল খান উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সোসাইটি অব জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট জেলার সেক্রেটারি রুবেল তালুকদার। বিশেষ অতিথি বক্তব্য রাখেন, সিনিয়র সহ-সভাপতি, আব্দুর রহিম,সাংগঠনিক সম্পাদক শাহান উদ্দিন রাজু এতে আরও উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা সভাপতি ডা: লায়েক আহমেদ ও সংগঠনের ধর্ম-বিষয়ক সম্পাদক ইরফান আলী চুনু। সদস্য হিসেবে বক্তব্য রাখেন, সদস্য ফখরুল ইসলাম শান্ত, ইলিয়াস আহমেদ, নোমানুল ইসলাম ইমরান সহ প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে সভাপতি বক্তব্য রাখেন সোসাইটি অব জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট জেলা সভাপতি ও ক্রাইম পেট্রোল বিডি সিলেট এর ব্যুরো প্রধান জনাব, আমিনুল হক। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইলিয়াস আহমেদ, নোমানুল ইসলাম ইমরান, ফয়জুল আলী শাহ, আব্দুস সামাদ , নজরুল ইসলাম (ধনাই), সেলিম খান, কামরুল ইসলাম, ফাইমা বেগম, আব্দুল আজিজ, আবুল হোসেন(সুফী), মোশাররফ হোসেন, (মিধুল), জুবের আহমেদ,কামাল আহমদ, হোসেন আহমেদ, প্রমুখ।