স্ত্রী মেলানিয়ার খোঁচায় বুকে হাত দিতে হয়েছে ট্রাম্পকে

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের ঐতিহ্যবাহী এগ রোল (ডিম গড়ানো) উৎসব ছিল সোমবার। হোয়াইট হাউসের দক্ষিণের বারান্দায় দাঁড়িয়ে উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধনের সময় জাতীয় সংগীত চলাকালে স্ত্রী মেলানিয়ার খোঁচায় বুকে হাত দিতে হয়েছে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে।

ঐতিহ্যগতভাবে প্রতি বছরের এপ্রিলে যুক্তরাষ্ট্রে ডিম গড়ানো উৎসব হয়। দিনের প্রথমে হোয়াইট হাউজের বারান্দা দাঁড়িয়ে এর উদ্বোধন ঘোষণা করেন মার্কিন প্রেসিডেন্ট। হোয়াইট হাউসের আঙ্গিনায় এই উৎসবে শরীক হয় হোয়াইট হাউসের কর্মকর্তা-কর্মচারীদের সন্তান, সেনা কর্মকর্তাদের পরিবার, স্থানীয় হাসপাতাল ও স্কুলে থাকা শিক্ষার্থীরা। সোমবার উৎসবের উদ্বোধনের জন্য হোয়াইট হাউসের দক্ষিণের বারান্দা এসেছিলেন প্রেসিডেন্ট ট্রাম্প, তার স্ত্রী মেলানিয়া ও ছেলে ব্যারন। শুরুতেই বাজানো হয় আমেরিকার জাতীয় সংগীত। ঐতিহ্যগতভাবে জাতীয় সংগীত চলার সময় সম্মান জানাতে মার্কিনিরা বুকে হাত রেখে থাকে।

জাতীয় সংগীত শুরুর পরপরই বুকে হাত রেখেছিলেন ট্রাম্পের স্ত্রী স্লোভানিয়া বংশোদ্ভূত মেলানিয়া ও ছেলে ব্যারন। ট্রাম্প এসময় বুকে হাত রাখতে ভুলে যান। স্ত্রী মেলানিয় দ্রুত তার বাম হাত দিয়ে ট্রাম্পের হাতে খোঁচা দেন। ইশারা বুঝতে পেরে ট্রাম্পও দ্রুত তার ডান হাত বুকে রাখেন।

ভিডিও :

https://youtu.be/0q2QUUDnDEI