হরিপুরে দূর্নীতি প্রতিরোধ মতবিনিময় সভা অনুষ্ঠিত

হরিপুর( ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ “রুখবো দূর্নীতি, গড়বো দেশ হবে সোনার বাংলাদেশ” এই প্রতিপাদ্যে ঠাকুরগাঁও জেলার হরিপুরে,  উপজেলা  দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ও সেলিম রেজা তালুকদার এর সভাপতিত্বে দুর্নীতি প্রতিরোধে গণসচেতনতা বিষয়ক ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
(২৮-০৫- ২০২৪ ইং) দুপুর ১০. ঘটিকার উপজেলা পরিষদ চত্বর থেকে র্যালি শুরু হয়ে হরিপুর সদর উপজেলার প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে উপজেলা অডিটরিয়ামে এসে শেষ হয়। এরপরই শুরু হয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত ছাত্র-ছাত্রী অংশগ্রহণে দুর্নীতি দমন বিষয়ক রচনা প্রতিযোগিতা ও বিতর্ক প্রতিযোগিতা।  উপজেলার মাধ্যমিক পর্যায়ের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের আগমনে রচনা প্রতিযোগিতা ও বিতর্ক প্রতিযোগিতা প্রানবন্ত হয়ে উঠে ।
সভায় প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন,মোহাম্মদ আরিফুজ্জামান উপজেলা নির্বাহী  কর্মকর্তা হরিপুর ঠাকুরগাঁও, মোহাম্মদ রায়হানুল হক মিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হরিপুর ঠাকুরগাঁও, মোঃ দেলোয়ার হোসেন মানিক সাধারণ সম্পাদক দুর্নীতি দমন কমিটি হরিপুর ঠাকুরগাঁও,  আরো উপস্থিত ছিলেন ডাঃ সুবর্ণা রানী  প্রাণিসম্পদ অধিদপ্তর হরিপুর ঠাকুরগাঁও, মোহাম্মদ আনোয়ার হোসেন সভাপতি, হরিপুর অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন হরিপুর, ঠাকুরগাঁও, মোহাম্মদ আব্দুর রশিদ সাধারণ সম্পাদক হরিপুর প্রেসক্লাব হরিপুর ঠাকুরগাঁও।
মতবিনিময় সভা শেষে রচনা ও বিতর্ক প্রতিযোগিতা অংশ গ্রহণের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।