ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   ৩ নারী ‘জঙ্গির’ মধ্যে একজন মেজর জাহিদের স্ত্রী!

৩ নারী ‘জঙ্গির’ মধ্যে একজন মেজর জাহিদের স্ত্রী!

September 11, 2016 - 4:30 AM

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর আজিমপুরে সন্দেহভাজন জঙ্গি আস্তানায় অভিযান চালিয়ে তিন নারীকে জঙ্গি সন্দেহে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার রাতের ওই অভিযানে গ্রেপ্তার হওয়াদের মধ্যে রূপনগরে নিহত জঙ্গি নেতা মেজর জাহিদের স্ত্রী জেবুন্নাহার শিলা রয়েছে বলে পুলিশ ধারণা করছে। এ সময় জাহিদের দুই সন্তানসহ তিন শিশুকে পুলিশ নিরাপত্তা হেফাজতে নেয়।

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেন, ‘রূপনগরের ঘটনার পর জাহিদের পরিবার আজিমপুর এলাকায় আত্মগোপন করেছে বলে খবর ছিল। পরে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে যেসব নারী জঙ্গিকে গ্রেপ্তার করা হয়েছে তার মধ্যে জাহিদের স্ত্রী থাকতে পারে। তারা সুস্থ্য হলে এবং তদন্তের পরই বিস্তারিত বলা হবে।’

পুলিশ জানায়, ওই বাসা থেকে মেজর জাহিদের দুই শিশু সন্তান জুনায়েরা (৬) ও মারিয়ামসহ (১) তিন শিশুকে উদ্ধার করা হয়। তাদের নারী পুলিশ কর্মকর্তার তত্ত্বাবধানে রাখা হয়েছে। আহত অপর ২ নারী হলো শাহেলা ও শারমিন।

শনিবার সন্ধ্যার পর আজিমপুরে বিজিবি সদর দপ্তরের ২ নম্বর গেট-সংলগ্ন ২০৯/৫ নম্বরের ছয় তলা বাড়ির দ্বিতীয় তলায় অভিযান পরিচালনা করে পুলিশ। জঙ্গিদের হামলায় পাঁচ পুলিশ সদস্য আহত হন।

আপনার মতামত জানানঃ