আলোচনায় সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদপ্রার্থী মিনারা সুলতানা

আল-আমিন রেজাঃ আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরশন ৪৬,৪৭,৪৮নং ওয়ার্ডে মহিলা কাউন্সিলর পদপ্রার্থী মিনারা সুলতানা সাধারণ ভোটারের মাঝে আলোচনায়।

সমাজসেবিকা গণ উন্নয়ন বিকাশ কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও দক্ষিণখান থানা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদিকা মিনারা সুলতানা অনেক আগে থেকেই জনসেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে ও নারী ক্ষমতায়ানে ভূমিকা রেখে চলেছেন মিনারা সুলতানা। নারীদের জন্য কর্মসংস্থান ও স্বাবলম্বী করে গড়ে তোলার জন্য সেলাই মেশিন প্রশিক্ষণ, বেকার যুব ও মহিলাদের জন্য কম্পিউটার প্রশিক্ষণসহ নানা সমাজসেবা মূলক কাজ করেছেন তিনি।

আসন্ন নির্বাচনে সাধারণ মানুষের পাশে থেকে ৪৬,৪৭,৪৮নং ওয়ার্ডগুলো নানান সমস্যা সমাধানের কথা জানান তিনি।

সাপ্তাহিক ক্রাইম পেট্রোল বিডি সাথে কথোপকথনের মিনারা সুলতানা বলেন, আমি এলাকার মেয়ে। এখানে দীর্ঘ সময় ধরে বসবাস করে খুব কাছ থেকে সাধারণ মানুষের সমস্যা দেখছি। আমি প্রতিদিন ঘুম থেকে উঠেই সাধারণ মানুষের মাঝে যাই, তাদের দুঃখ-কষ্টের কথা শুনি।

মিনারা সুলতানা বলেন; দেখুন আমি যদি ৪৬,৪৭,৪৮নং ওয়ার্ডে কাউন্সিলর পদে জয় লাভ করি, তাহলে সাধারণ মানুষ আমাকে এখন যেভাবে পায় পরেও সেভাবেই পাবে। আমি সারাজীবন মানুষের সেবা করেছি, আগামী দিনগুলোতেও মানুষের সেবা করতে চাই। আমি সেবা করার সুযোগ চাই সকলের কাছে। আমি কাউন্সিলর নির্বাচিত হলে সাধারণ সেবায় অনেক সুযোগ কাজে লাগাতে পারবো ইনশাআল্লাহ।

তিনি বলেন; আমি ৪৬,৪৭,৪৮নং ওয়ার্ডের সকল ভাই-বোনদের উদ্দ্যেশ একটি কথাই বলতে চাই, আমাকে আপনাদের সেবা করার সুযোগ দিন। আমি আপনাদের সন্তান, আপনাদের সেবা করতে এসেছি। আমি ৪৬,৪৭,৪৮নং ওয়ার্ডের সকল ভোটার ভাই-বোনদের কাছে আসন্ন সিটি নির্বাচনে দোয়া ও সমর্থক আশা করি।