উলিপুরে বন্যার পানিতে খেলতে গিয়ে শিশুর মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুরে বন্যার পানিতে ব্রিজ থেকে লাফিয়ে খেলাধুলা করার সময় সাব্বির রহমান (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে, সোমবার (৮ জুলাই) দুপুরে উপজেলার খামার তবকপুর মুসল্লিপাড়া এলাকায়।
নিহতের স্বজন ও এলাকাবাসী জানায়, সম্প্রতি উপজেলার তবকপুর ইউনিয়নে বন্যার পানি ঢুকে নিম্নাঞ্চল প্লাবিত হয়। সোমবার দুপুরে ওই ইউনিয়নের নিরাশির বিলের বড়ুয়া ব্রিজে উপর থেকে লাফিয়ে নালার পানির স্রোতের সাথে ভেসে গিয়ে তীরে উঠে পুনরায় ব্রিজ থেকে লাফিয়ে সাব্বির ও তার সহপাঠিরা খেলাধুলা করছিল। এ সময় সহপাঠি পারভেজ (৯), মুজাহিদ (১০)সহ অন্য শিশুরা তীর থেকে উঠে এলেও সাব্বির পানিতে তলিয়ে যায়। সহপাঠিদের চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এসে নালার পানিতে খোঁজা খুঁজির পর সাব্বিরকে ভেসে উঠতে দেখে দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত সাব্বির তবকপুর ইউনিয়নের মুসল্লিপাড়া এলাকার গোলাম মোস্তফার ছেলে বলে জানা গেছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মামুনুর রশিদ জানান, হাসপাতালে নিয়ে আসার পূর্বেই শিশুটির মৃত্যু হয়।
উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) গোলাম মর্তুজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।