খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে স্বাস্থ্য মন্ত্রী

তফিজ উদ্দিন আহমেদ ,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী অধ্যাপক ডা. সামন্ত লাল সেন দিনাজপুরের খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ২০ শয্যা বিশিষ্ট হাসপাতাল পরিদর্শন করেছেন।
শনিবার (১৩ জুলাই) সকালে পাকেরহাটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে আসলে প্রশাসন, পুলিশ, স্বাস্থ্য বিভাগ ও জনপ্রতিনিধিরা তাঁকে ফুলেল শুভেচছা জানায় ও জেলা পুলিশ সদস্যরা মন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করেন।
এরপরে স্বাস্থ্য মন্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগ, এনসিডি কর্ণার, লেবার ওয়ার্ড ও ওটি রুম পরিদর্শন করেন। এই সময়ে স্বাস্থ্য মন্ত্রী এনসিডি কর্ণারে ব্লাড প্রেসার চেক করেন। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্তরে বৃক্ষরোপণ করেন।
এসময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য সেবা বিভাগের সচিব জাহাঙ্গীর আলম, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম, পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক সালাহউদ্দিন আহমেদ, বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. এ,বি,এম, আবু হানিফ, সিভিল সার্জন ডা. এ এইচ এম বোরহান-উল-ইসলাম সিদ্দিকী, উপজেলা চেয়ারম্যান সহিদুজ্জামান শাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: তাজ উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. এটিএম ওবায়দুল্লাহ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. শামসুদ্দোহা মুকুল, ওসি মোজাহারুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, মহিলা ভাইস চেয়ারম্যান পলি রায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও কর্মচারীগণ, ইউপি চেয়ারম্যানবৃন্দ ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
উল্লেখ্য, খানসামা সদরে ২০২১ সালে উদ্বোধন হওয়া হাসপাতালে সেবা কার্যক্রমে বন্ধের বিষয়টি অবগত হয়ে এটি দ্রুত সময়ে চালুর আশ্বাস দেন।