গণঅভ্যুত্থানে আহত নবীন-রাইসুরকে চিকিৎসা সহায়তা তারেক রহমানের

চব্বিশের গণঅভ্যুত্থানে আহত ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএ শিক্ষার্থী মোহাম্মদ নবীন ও নোয়াব হাবিবুল্লাহ মডেল স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী রাইসুর রহমানকে চিকিৎসা সহায়তা দিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ‘আমরা বিএনপি পরিবার’-এর প্রধান পৃষ্ঠপোষক তারেক রহমান।

শুক্রবার বাদ জুমা রাজধানীর উত্তরা ৪ নম্বর সেক্টরের কসাই বাজার রেলগেট সংলগ্ন ঈর্ষাল কলোনিতে উপস্থিত হয়ে এই চিকিৎসা সহায়তা সংশ্লিষ্টদের হাতে তুলে দেয় ‘আমরা বিএনপি পরিবার’-এর একটি প্রতিনিধিদল।

চিকিৎসাধীন আহত দুই শিক্ষার্থী মোহাম্মদ নবীন ও রাইসুর রহমানের পরিবারের প্রতি তারেক রহমানের আন্তরিক সহমর্মিতার বার্তা পৌঁছে দেন বিএনপির কোষাধ্যক্ষ ও ‘আমরা বিএনপি পরিবার’-এর উপদেষ্টা এম রশিদুজ্জামান মিল্লাত।এ সময় উপস্থিত ছিলেন ‘আমরা বিএনপি পরিবার’-এর আহ্বায়ক সাংবাদিক আতিকুর রহমান।

বিএনপির কোষাধ্যক্ষ ও ‘আমরা বিএনপি পরিবার’-এর উপদেষ্টা এম রশিদুজ্জামান মিল্লাত বলেন, ‘গত ৫ আগস্টের স্বাধীনতার ফলের জন্য দীর্ঘ ১৭ বছর অপেক্ষা করতে হয়েছে এই মোহাম্মদ নবীনের মতো শিক্ষার্থীদের। নবীন নিজের চোখ হারিয়েছে। আমাদের জাতীয়তাবাদী ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলসহ বিএনপির অনেকে আহত ও নিহত হয়েছে। সবার পাশে তারেক রহমানের নির্দেশে আমরা বিএনপি পরিবার আছি এবং আগামীতেও থাকব, ইনশাআল্লাহ।’

এ সময় আরও উপস্থিত ছিলেন— জাতীয়তাবাদী যুবদলের সাবেক সহসভাপতি এসএম জাহাঙ্গীর, ‘আমরা বিএনপি পরিবার’-এর সদস্য সচিব কৃষিবিদ মো. মোকছেদুল মোমিন (মিথুন), সদস্য মাসুদ রানা লিটন, মুস্তাকিম বিল্লাহ, শাকিল আহমেদ, ফরহাদ আলী সজিব, মো. রুবেল আমিন, শাহাদত হোসেন, জাতীয়তাবাদী ছাত্রদলের বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সহসভাপতি শারিফুল ইসলাম প্রমুখ।