গাজীপুরের টঙ্গীতে আট বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা

হাবিবুর বাশার রবিন, নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুর জেলার টঙ্গী পূর্ব থানাধীন আরিচপুর নদীরপাড় এলাকায় মারিয়া (আট) নামের শিশুকে ধর্ষণের চেষ্টা। গতকাল ৭ই জুলাই রোজ রবিবার আনুমানিক সকাল ০৬ ঘটিকার সময় আতিক (৪০) নামের এক ব্যক্তি মারিয়ার ঘরে ঢুকে তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। শিশুটি ধর্ষণ চেষ্টার বিষয়টি ভয়ে কাউকে কিছু বলেনি।

সন্ধ্যার সময় শিশুটির বাবা মেয়ের শরীরে আঘাতের চিহ্ন দেখলে মেয়েটিকে জিজ্ঞাসা করেন, মা তোমার কি হয়েছে? মেয়েটি ভয়ে ভয়ে তার বাবাকে বলেন, “আমি মুরগির বাচ্চা নিয়ে বসে ছিলাম তখন হঠাৎ করে আতিক ঘরের ভিতরে আমার মুরগির বাচ্চা দেখার কথা বলে ঢুকেই দরজা লাগিয়ে দেয় তারপর তাকে দরজা খুলতে বললে তিনি দরজা না খোলায় যখন আমি চিৎকার দিতে যাবো তখন আমার মুখ চেপে ধরে আমার উপরে ঝাঁপিয়ে পড়ে।

বিষয়টি জানাজানি হলে টঙ্গী পূর্ব থানার এসআই মোঃ ইয়াসিন আরাফাত এর সহযোগিতায় রাতে আসামি আতিককে গ্রেফতার করতে সক্ষম হয়। টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মোঃ মুস্তাফিজুর রহমান ক্রাইম পেট্রোল বিডিকে বলেন থানায় মামলা হয়েছে মামলা নং ১৯, তারিখ: ০৮/০৭/২৪, ধারা: নারী ও শিশু নির্যাতন দমন আইন/২০০০ (সংশোধিত/২০২০) এর ৯(৪)(খ)। আমরা জাতীয় সাপ্তাহিক ক্রাইম পেট্রোল বিডির পক্ষ থেকে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান ও এস আই ইয়াসিন আরাফাত কে দ্রুত সময়ে আসামি গ্রেফতারে ধন্যবাদ জ্ঞাপন করি। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সকল সদস্যকে এই ধরনের চৌকস অফিসার হওয়া দরকার বলে মনে করেন সচেতন মহল।