চট্টগ্রামে স্ত্রীকে হত্যার পর ঘরে তালা দিয়ে পালিয়ে গেছে স্বামী

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : সোমবার দুপুরে পুলিশ বাসার তালা ভেঙে জাহানারা বেগমের লাশ উদ্ধার করেছে। উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের ফকিরহাট পন্থিশাহ মাজার এলাকার ইউসুফ হাজীর ভাড়া বাসায় এ ঘটনা ঘটেছে। পলাতক স্বামী মোশাররফ হোসেন বার আ্উলিয়া হাইওয়ে পুলিশের সোর্স হিসেবে কাজ করত বলে স্থানীয়রা জানিয়েছে।

চট্টগ্রামের সীতাকুণ্ডে স্ত্রী জাহানারা বেগমকে (৩৫) হত্যার পর ঘরে তালা দিয়ে পালিয়ে গেছে স্বামী।

সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) মোজাম্মেল হোসেন হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে বাসার তালা ভেঙে এক নারীর লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। নারীর সারা শরীরের আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। সীতাকুণ্ড সার্কেলের এএসপি শম্পা রানী দাশ ও সীতাকুণ্ড থানার ওসি ইফতেখার হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত জাহানারার মেয়ে মোরশেদা আক্তার (১৩) এবং ছেলে রাকিব (১২) জানায়, আমার বাবা পুলিশের সোর্স, সে সবসময় নেশা করে আমার আম্মাকে মারধর করত। গত রাতে মাকে প্রচণ্ড মারধর করে। মোরশেদা বলে, গতকাল দুপুর থেকেই মাকে মারতে থাকে বাবা, আমি বিষয়টি জানানোর জন্য পাক্কা মাথা এলাকায় আমার খালা, চাচাদের বাসায় যাই। সকালে বাসায় এসে দেখি রুম তালা দেওয়া। ছোট ছেলে রাকিব জানায়, রাতে বাবা আমার মাকে প্রচণ্ড মারধর করে। মা মারা গেলে গায়ে কম্বল দিয়ে ভোরবেলা বাবা আমাকে নিয়ে বাসা থেকে বের হয়ে যায়। আমাকে এবং আমার আরেক ছোট ভাইকে আমার দাদার বাড়ি রেখে বাবা কোথায় চলে গেছে জানি না।

স্থানীয়রা জানান, ফেব্রুয়ারির ২০ তারিখ মোশাররফ স্ত্রী ও তিন সন্তান নিয়ে ভাড়া বাসায় ওঠে। এর পর থেকে প্রায় প্রতিদিনই স্ত্রীকে মারধর করত। তার নির্দিষ্ট কোনো কাজ ছিল না। এলাকায় সে নিজেকে বার আউলিয়া হাইওয়ে পুলিশের সোর্স পরিচয় দিত।

মোশাররফ হোসেনের বাড়ি সন্দ্বীপ উপজেলার মুছাপুর ইউনিয়নে বলে জানায় পুলিশ। এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।