ছাত্র জনতার আন্দোলনে হাসিনা সরকার দেশ ছেড়ে পালিয়ে যেতে বাধ্য হয়

অপূর্ব দেবঃ ব্রাহ্মণবাড়িয়ার জেলার বিজয়নগরে রাষ্ট্রসংস্কারে ৩১দফা বাস্তবায়নে বিএনপির জনসমাবেশে কেন্দ্রীয় বিএনপির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল প্রধান অতিথির বক্তব্যে বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) জোর করে কখনো ক্ষমতায় আসেনি। ২০২৪ সালে আওয়ামী লীগ আমি আর ডামি নির্বাচন করে জনগণের সাথে বিচ্ছিন্ন হয়েছিল। তাদের এই ভোটই কিন্তু ৫ আগস্ট আন্দোলনের ফসল। ২৪ এর ছাত্র জনতার আন্দোলনে হাসিনা সরকার দেশ ছেড়ে পালিয়ে যেতে বাধ্য হয়। তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমরা যদি কোন ভুল করি, আমাদের জবাবদিহি করতে হবে। সামনে নির্বাচন আমাদেরকে কিন্তু জনগণের ভোটে প্রতিদ্বন্দ্বী করে পার হতে হবে। আমরা জনগণের সাথে সমন্বয় করে, জনগনরে পাশে নিয়ে আমরা নির্বাচন করব।সেজন্য দরকার জনগণের ভালোবাসা।

শনিবার (১৯ অক্টোবর) বিকাল সাড়ে ৪টায় উপজেলার পাহাড়পুর ইউনিয়নে বিএনপি কর্তৃক ঘোষিত রাষ্ট্রসংস্কারে ৩১দফা বাস্তবায়নের লক্ষ্যে জনমত গঠনের জন্য পাহাড়পুর ইউনিয়ন বিএনপির উদ্যোগে আউলিয়া বাজার ঈদগাঁ ময়দনে বিশাল জনসভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল।

পাহাড়পুর ইউনিয়ন বিএনপি সভাপতি আব্দুল মান্নাফ এর সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, এড. গোলাম সারোয়ার খোকন, এবিএম মমিনুল হক,এড. তরিকুল ইসলাম রুমা, জেলা যুবদল নেতা মো: মনির হোসেন, বিজয়নগর উপজেলা বিএনপির আহবায়ক জমির হোসেন দস্তগীর, সদস্য সচিব এডভোকেট ইমাম হোসেন প্রমুখ।

সঞ্চালনায় ছিলেন পাহাড়পুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হক, মো: ইয়াহিয়া খান।