ছাড়পত্র পেলে ভারতে আসবে শ্রীদেবীর মরদেহ

বিনোদন ডেস্ক : গত ২৪ ফেব্রুয়ারি না ফেরার দেশে চলে যান বলিউড অভিনেত্রী শ্রীদেবী। প্রাথমিকভাবে জানা যায়, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন তিনি। তবে সোমবার শ্রীদেবীর ময়নাতদন্ত ও ফরেনসিক রিপোর্ট হাতে পায় দুবাই পুলিশ। এতে বলা হয়, হৃদরোগে নয়, দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ারে বাথরুমের বাথটাবের পানিতে দম আটকে মৃত্যু হয়েছে শ্রীদেবীর।

অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যুর ব্যাপারে সোমবার হোটেল স্টাফ, এ অভিনেত্রীর স্বামী বনি কাপুর ও ননদের ছেলে যার বিয়েতে অংশ নিতে এ অভিনেত্রী দুবাই গিয়েছিলেন সেই মুহিত মারওয়াকেও জিজ্ঞাসাবাদ করেছেন তদন্তকারীরা। দুবাই পুলিশ সূত্রের দেয়া তথ্যমতে, এ বিষয়ে প্রয়োজনীয় আরো জিজ্ঞাসাবাদ শেষে দুবাই পুলিশের ছাড়পত্র পাওয়া যাবে। এর পরই মঙ্গলবার শ্রীদেবীর মরদেহ ভারতে আনা হবে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

তদন্ত চলাকালীন শ্রীদেবীর মরদেহ দুবাইয়ের আল কুসাইস মর্গে থাকবে। দুবাইয়ের নিয়ম অনুযায়ী হাসপাতালের বাইরে কারো মৃত্যু হলে তা পর্যায়ক্রমে তদন্ত করা হয়। এমনকি সেটি স্বাভাবিক মৃত্যু হলেও। এদিকে ভারত থেকে শ্রীদেবীর সকল মেডিক্যাল রিপোর্ট দেখাতে বলা হয়েছে। প্রসিকিউটর অফিস জানতে চাইছে অতীতে এ অভিনেত্রী কি কি চিকিৎসা নিয়েছেন এবং সার্জারি করিয়েছেন। আর তার হঠাৎ মৃত্যুর পেছনে এর কোনো যোগসাজশ রয়েছে কিনা।

প্রতিবেদনে আরো জানা গেছে, যদি প্রয়োজন হয় আবারো শ্রীদেবীর মরদেহের ময়নাতদন্ত করা হবে। জানা গেছে, অনুমতি না দেয়া পর্যন্ত বনি কাপুরকে দুবাই ছাড়তে নিষেধ করা হয়েছে। এছাড়া শ্রীদেবীর ফোন কলের তালিকা ও রেকর্ড খতিয়ে দেখা হচ্ছে। তবে বনি কাপুরের অফিসের পক্ষ থেকে বলা হয়েছে, মঙ্গলবার শ্রীদেবীর মরদেহ মুম্বাইয়ে পৌঁছাবে।