টঙ্গীতে যুবদলের সাত কর্মী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ নাশকতার অভিযোগে গাজীপুরের টঙ্গীতে যুবদলের সাত কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় টঙ্গীর চেরাগআলী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এর আগে যুবদলের নতুন কেন্দ্রীয় কমিটিকে স্বাগত জানিয়ে টঙ্গী পূর্ব থানা যুবদলের পক্ষ থেকে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে এক আনন্দ মিছিল বের করে দলের নেতাকর্মীরা। মিছিল শেষে পুলিশ মহাসড়ক থেকেই সাত কর্মীকে আটক করে। পরে রাতে থানায় জিজ্ঞাসাবাদ শেষে বুধবার দুপুরে তাদের নাশকতার অভিযোগে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়। এ ঘটনায় মোট ১৮ জনের নাম উল্লেখ ও ২৫০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা করেছে পুলিশ।

গ্রেফতারকৃত কর্মীরা হলেন- গাজীপুর মহানগরীর গাছা থানার কোনিয়া মধ্যপাড়া গ্রামের ফজলুল হকের ছেলে রাব্বি চৌধুরী (২১), টঙ্গীর এরশাদ নগর এলাকার মৃত ইউনুস পাটোয়ারীর ছেলে আনোয়ার হোসেন স্বপন (৩৬), একই এলাকার মৃত ওহাব আলি হাওলাদারের ছেলে আবু তাহের (২৭), মৃত নূর হোসেনের ছলে মাহাবুব আলম (৩১), মৃত মমিন মিয়ার ছেলে সোহেল (৩৬), আমিনুল ইসলামের ছেলে হারুনুর রশিদ মিঠুন (২৮) ও টঙ্গীর দত্তপাড়া এলাকার মৃত মানিক মিয়ার ছেলে রবি হোসেন (৩০)।

টঙ্গী পূর্ব থানা যুবদলের সদস্য সচিব নাজমুল হোসেন মণ্ডল বলেন, গ্রেফতারকৃত সাত জন যুবদলের কর্মী। আমাদের আনন্দ মিছিল শেষে পুলিশ সাতজনকে আটক করে থানায় নিয়ে যায়। আজ বুধবার মামলা দিয়ে আদালতে পাঠিয়েছে।

টঙ্গী পূর্ব থানার ওসি মো. মুস্তাফিজুর রহমান বলেন, নাশকতার অভিযোগে তাদের আটক করা হয়। রাতে জিজ্ঞাসাবাদে বুধবার দুপুরে মামলা দায়ের শেষে তাদেরকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।