সুপারি পাড়াকে কেন্দ্র করে

দক্ষিণ আইচায় প্রতিপক্ষের বসতঘরে হামলা, ভাঙচুর,লুটপাট,আহত

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধিঃ চরফ্যাশনের চর কচ্ছপিয়া ৪নং ওয়ার্ডে  বিরোধীয় জমির সুপারি পাড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের বসত ঘরে হামলা, ভাঙচুর, লুটপাট করার অভিযোগ পাওয়া গেছে। হামলায় একই পরিবারে আহত হয়েছে ২ জন। আহতদের উদ্ধার করে দক্ষিণ আইচা গনসাস্থ্য হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এরা হলেন- শুক্কুর আলী(৭০),পুত্রবধূ আংকুরা (২৫)।
২৯ সেপ্টেম্বর বিকাল ৩টায় চরফ্যাশনের দক্ষিণ আইচা থানাধীন চর মানিকার চর কচ্ছপিয়া ৪ নং ওয়ার্ড ভেড়ি বাধের ঢালে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।
আহত শুক্কুর আলী ও আঙ্কুরা জানায়, শুকুর আলি ও তার ছোট ভাই আবুল কালাম (৬৫) এর সাথে ভেড়ির ঢালের জমি নিয়ে দীর্ঘদিন যাবত দ্বন্দ্ব চলে আসছে।জমি নিয়ে ইতোপূর্বে কয়েকবার হামলার শিকার হয় তারা। সে সময় দক্ষিণ আইচা থানায় অভিযোগও হয়েছে। কিন্তু বিচার হয়নি। এতে তারা আরো ক্ষিপ্ত হয়ে যায়।
ঘটনার দিন ২৯ সেপ্টেম্বর রবিবার বিকাল ৩ টায় আবুল কালামের মেয়ে ফাতেমা (২৭) ও আমেনা(২৫)বিরোধীয় জমির সুপারি গাছের সুপারি পাড়তে থাকে। এ সময় শুক্কুর আলীর পুত্র বধু আঙ্কুরা বাধা দিলে দু ‘গ্রুপের মধ্যে মারামারি শুরু হয়। সংবাদ পেয়ে ফাতেমার স্বামী কাদের এর নির্দেশে ফাতেমার ভাই জামাল(৪০),তার স্ত্রী মরিয়ম (৩০) এসে শুক্কুর আলী ও পুত্রবধুকে মারধর করে। হামলা কারীরা শুক্কুর আলীর বসতঘরটি ভাঙচুর করে ঘরে থাকা মূল্যবান মালামাল, স্বর্ণালঙ্কার ও নগদ ২ লক্ষ টাকা ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগে জানান। হামলায় আহতদের মধ্যে ২ জনকে উদ্ধার করে দক্ষিণ আইচা গণস্বাস্থ্য হাসপাতালে চিকিৎসা দেয়া  হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে।
এই ঘটনায় অভিযুক্তদের মোবাইলে কল করলে  ফোন বন্ধ পাওয়া যায়।
এই ঘটনায় দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাঈদ জানায়, এমন ঘটনার অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেব।