দল জিতলেও পথ হারালেন শরিফুল

খেলা ডেস্কঃ লঙ্কান প্রিমিয়ার লিগে (এলপিএল) দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল জাফনা কিংস ও ক্যান্ডি ফ্যাল্কন্স। প্রথমবারের মতো এবার এই ফ্র্যাঞ্চাইজি লিগের দল ক্যান্ডি ফ্যাল্কন্সের হয়ে খেলছেন টাইগার পেসার শরিফুল ইসলাম। আজ জাফনাকে ৭ উইকেটে হারিয়েছে ক্যান্ডি। টানা তিন ম্যাচ হারের পর এই জয়টা প্রয়োজনই ছিল তাদের।

দল বড় ব্যবধানে জয় তুলে নিলেও এদিন বল হাতে বাজে সময় পার করেছেন শরিফুল। ৩ ওভার বল করে ৪৭ রান হজম করেছেন তিনি, উইকেট পাননি একটিও। দলের হয়ে আজ সবচেয়ে বেশি (১৫.৬৬) ইকনোমিকাল বোলারও ছিলেন তিনি। এলপিএল ক্যারিয়ারের সবচেয়ে বাজে দিনটাই যেন কাটল টাইগার পেসারের।

এদিন টসে জিতে শুরুতে জাফনাকে ব্যাটিংয়ে পাঠায় শরিফুলের দল ক্যান্ডি। পাথুম নিসাংকার ৫৯ বলে ১১৯ রানের দুর্দান্ত ইনিংসের সুবাদে নির্ধারিত ওভার শেষে জাফনার স্কোরবোর্ডে জমা হয় ২২৪ রান। ডাম্বুলার পিচ ব্যাটিং সহায়ক হওয়ায় জয়ের আশা দেখছিল ক্যান্ডিও।

বড় লক্ষ্য তাড়া করতে নেমে দারুণ শুরু করেন ক্যান্ডির ওপেনার দিনেশ চান্দিমাল। তার ৩৭ বলে ৮৯ রানের ঝোড়ো ইনিংসটি তাদের দলকে জয়ের বন্দরে পৌঁছে যেতে সাহায্য করে। ১৮.২ ওভারেই লক্ষ্য টপকে ম্যাচ নিজেদের নামে করে নেয় ক্যান্ডি।

এই ম্যাচ শেষে পয়েন্ট তালিকার দুইয়ে আছে জাফনা কিংস, ৫ ম্যাচে তাদের পয়েনন্ট ৬। সমান ম্যাচে ৪ পয়েন্টের সঙ্গে তালিকার চারে আছে শরিফুলের দল ক্যান্ডি ফ্যাল্কন্স।