দল বা আমার নাম ভাঙ্গিয়ে কেউ অপকর্ম করলে সে দায় আমি নিবো নাঃ এস এম জাহাঙ্গীর

সুমন, নিজস্ব প্রতিবেদকঃ আমি দীর্ঘদিন ঢাকা-১৮ আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপিকে সু-সংগঠিত করে রাখার চেষ্টা করেছি। তাই দল আমাকে ২০১৮ সালে ধানের শীষ এর প্রতীক দিয়ে মনোনয়ন দেয়। তবে একটি মহল উদ্দেশ্য প্রণোদিতভাবে আমাকে জড়িয়ে বিভিন্ন পত্র-পত্রিকায় সংবাদ প্রকাশ করে আসছে, যা অত্যন্ত দুঃখজনক। আমি এর তীব্র নিন্দা জানাই।

বুধবার উত্তরায় নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও ঢাকা মহানগর উত্তর যুবদলের সাবেক সভাপতি এস এম জাহাঙ্গীর হোসেন।

এস এম জাহাঙ্গীর বলেন; আমি শুনছি বিএনপির কেউ কেউ ঢাকা-১৮’তে নানা অপকর্ম ও অপরাধের সাথে জড়িয়ে পড়েছেন। তাদের বিরুদ্ধে দল সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবে। তবে এখানে আমার নাম জড়িয়ে কয়েকটি গণমাধ্যমে সংবাদ প্রকাশ দুঃখজনক। আমি প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

তিনি বলেন; বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ যারা অমান্য করে নানা অপরাধমূলক কাজ করে যাচ্ছে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণসহ নানা পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।

জাহাঙ্গীর বলেন; প্রিয় সাংবাদিকবৃন্দ আপনাদের নিয়ে আমি ঢাকা-১৮ কে সুন্দর ও ন্যায়ের পথে রাখতে চাই। একই সঙ্গে আমার বা দলের নাম ভাঙ্গিয়ে যে বা যারা অপকর্ম করবে, সে যদি আমার কাছের লোকও হয় তাকে আইনের আওতায় আনতে আমি সহায়তা করবো।

এসময় উত্তরা প্রেসক্লাব নেতৃবৃন্দসহ বিভিন্ন পত্র-পত্রিকা, টেলিভিশন, অনলাইন পত্রিকার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।